শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

একই মঞ্চে সময়ের জনপ্রিয় দুই ইসলামী আলোচক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আদিয়াত হাসান: একই মঞ্চে উপস্থিত হচ্ছেন সুলতানুল ওয়ায়েজিনখ্যাত মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী ও খতিবুল উম্মাহখ্যাত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিক কুয়াকাটা।

আগামী ১৮ সেপ্টেম্বর (রোববার) গাজীপুরের মাদরাসা মারকাযুন নূরের ৭ম সালা দস্তারবন্দী ইসলাহী সম্মেলনে একত্রিত হচ্ছেন দেশের জনপ্রিয় এই দুই ওয়ায়েজ। আলাদাভাবে তারা দেশের বিভিন্ন জায়গায় ইসলামী সম্মেলনগুলোতে উপস্থিত হলেও একসঙ্গে সাধারণতা কোনো আয়োজনে তাদের দেখা যায় না।

সম্মেলনটি গাজীপুরস্থ বোর্ডবাজার হতে পূর্ব দিকে, বটতলা রোডে মৃধাবাড়ী রতন মিয়ার বাড়ির সামনের মাঠে অনুষ্ঠিত হবে।

মাদরাসা মারকাযুন নূরের এই আয়োজনে আরো উপস্থিত থাকবেন, মীরপুর মুসলিম বাজার মাদরাসার মুহতামীম আল্লামা আব্দুল ওয়াহীদ কাসেমী,  মুফতি উবায়দুর রহমান হুজাইফী, মুফতি আব্দুল্লাহ সালেহী, মুফতি আবিদ আল আহসানসহ দেশ বরেণ্য ওলামায়ে কেরাম।

আয়োজন বিষয়ে মাদরাসার পরিচালক মুফতি রিজওয়ান রফিকী জানান, মাদরাসা মারকাযুন নূরের ইসলামী সম্মেলনের জন্য এলাকাবাসীসহ আশপাশের সবাই মুখিয়ে থাকে। সব সময়ই আমরা উম্মাহর জন্য দরদী আলেমদের আলোচক হিসেবে উপস্থিত রাখার চেষ্টা করি। আয়োজনটি যেন সফল হয় সবার কাছে দোয়া চাই।

কেএল/

No description available.


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ