fbpx
           
       
           
       
ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষ : আহত ১০
আগস্ট ১২, ২০২২ ৯:০৯ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ফেনী জেলা বিএনপির বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে ছাত্রলীগ ও যুবলীগের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

শুক্রবার (১২ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে শহরের ইসলাম রোড থেকে ফেনী জেলা বিএনপির একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ট্রাংক রোডস্থ জিরো পয়েন্টের দিকে আসছিল। এ সময় মিছিলটি জিরোপয়েন্ট এলাকায় পৌঁছালে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা ধাওয়া করে। এক পর্যায়ে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ রাবারবুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু বলেন, তাদের দলীয় লোকজন ট্রাংক রোডে অবস্থান করছিলেন। এ সময় বিএনপির নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালান।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, কেন্দ্রীয় কর্মসূচি চলাকালে ইচ্ছা করে সরকারদলীয়রা তাদের ওপর হামলা করেন। এ ঘটনা তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে।

-এএ

সর্বশেষ সব সংবাদ