fbpx
           
       
           
       
সোমবার বরুণা মাদরাসায় আসছেন আওলাদে রাসুল সা. সাইয়্যেদ আসজাদ মাদানি
আগস্ট ০৫, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: আগামী ৮ আগষ্ট ২০২২ সোমবার বরুণা মাদরাসায় (শ্রীমংগল, মৌলভীবাজার) আসছেন আওলাদে রাসুল সা. সায়্যিদ আসজাদ মাদানি।

এদিন দুপুর ১২টায় বরুণা মাদরাসার মসজিদে আবু বকর রা. এ ফিদায়ে ইসলাম আল্লামা শায়খ খলীলুর রহমান হামিদী রহ. এর স্মরণে আলোচনা সভা ও দুআ মাহফিলে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এর আগে মঙ্গলবার হেফাজতে ইসলামের আমির, দারুল উলুম হাটহাজারী মাদরাসার মুহতামিম আল্লামা শাহ আহমদ শফি রহ. এর মাকবারা জিয়ারতে হাটহাজারী গিয়েছেন সাইয়েদ আসজাদ মাদানি।

সাইয়্যেদ হোসাইন আহমদ মাদানি রহ. এর সুযোগ্য খলিফা, মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক, হেফাজতে ইসলাম বাংলাদেশ এর সাবেক আমির, শাইখুল হাদিস আল্লামা শাহ আহমদ শফি রহ., আল্লামা জুনায়েদ বাবুনগরী ও আল্লামা আব্দুস সালাম চাটগামী রহ. এর কবর জিয়ারত করেন।

সফরকালে তার সঙ্গে ছিলেন জামিয়ার মুহতামিম ও সিনিয়র শিক্ষকগণ। সাইয়েদ আসজাদ মাদানির সফরের মুল জিম্মাদার ও সার্বিক তত্ত্বাবধান করছেন ঢাকার ঐতিহ্যবাহি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া হোসাইনিয়া ইসলামিয়া আরজাবাদের সম্মানিত মুহতামিম হযরত মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া।

সফরসঙ্গী হিসেবে আরো রয়েছেন মাওলানা সাইয়েদ হাসান আসজাদ মাদানী, মুফতি শাহাবুদ্দিন ভারত, মাওলানা শামছুল আরিফিন, মাওলানা সাইফুদ্দিন ইউসুফ ফাহিম, মাওলানা মিনহাজুল ইসলাম, মাওলানা এহতেশামুল হক প্রমুখ।

-এটি

সর্বশেষ সব সংবাদ