শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


ফেসবুক কমেন্টের সূত্র ধরে দু’গ্রুপের সংঘর্ষ, ২ ছাত্রলীগ নেতা আহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: চট্টগ্রামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কমেন্ট করা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ছাত্রলীগ নেতাসহ দু’জন আহত হয়েছেন।

আহতরা হলেন-হালিশহর থানার ২৬ নম্বর ওয়ার্ডের ব্লিকের শওকত আলীর ছেলে নওশাদ আলী (২৫)। তিনি হালিশহর থানা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক। অপরজন একই এলাকার মো. আইয়ুবের ছেলে মো. হোসেন শুভ (২২)।

সেমাবার রাতে চট্টগ্রাম নগরীর হালিশহর থানাNewর বি-ব্লক এলাকার এস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে বলে জানান হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আল মামুন। তিনি বলেন, ফেসবুকে কমেন্ট নিয়ে ঘটনা হয়েছে। তবে ছাত্রলীগের সঙ্গে ছাত্রলীগের নয়।

হাসপাতালে আহতদের নিয়ে আসা স্থানীয় বাসিন্দা মো. শরীফ বলেন, হালিশহর থানার বি-ব্লক এস ক্লাবের সামনে ছাত্রলীগ নেতা নাহিদ মজুমদারকে নিয়ে করা ফেসবুক পোস্টে কমেন্ট করেন আহত নওশাদ। সেই কমেন্টের সূত্র ধরে হালিশহর থানা ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়। এতে নওশাদ আলী ও মো. হোসেন শুভ গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখান থেকে হাসপাতালের ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়।

হালিশহর ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান জিসান বলেন, ফেসবুক স্ট্যাটাসে কমেন্ট নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। সেখানে দুইটা গ্রুপের মধ্যে দ্বন্দ্ব রয়েছে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ