শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে নিয়ে আসা জরুরি: খেলাফত মজলিস সৌদি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বজলুর রহমান
রিয়াদ থেকে>

খেলাফত মজলিস রিয়াদ মহানগরী শাখার সভাপতি মাওলানা আবুল হুসাইনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল আলীম মেহদীর সঞ্চালনায় বৃহস্পতিবার রাত ৯টায় স্থানীয় মনফুহায় মহানগর শাখার নির্বাহী বৈঠক অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার (৪ মার্চ) অনুষ্ঠিত বৈঠকের শুরুতেই কালামে পাক থেকে তেলাওয়াত করেন মহানগরীর সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা মামুনুর রশিদ। বৈঠকে চলমান কর্মসূচির পাশাপাশি কেন্দ্র থেকে প্রেরিত সার্কুলার পাঠ এবং মাহে রমজানের বিশেষ পরিকল্পনা গ্রহণ করা হয়।

বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগরী সহ-সভাপতি মুহাম্মদ আলিনুর, মাওলানা আব্দুল মাজেদ,সহ-সেক্রেটারি মুহাম্মদুল্লাহ বুলবুল,রুকন উদ্দিন সেলিম,সাংগঠনিক সম্পাদক মাওলানা দেলওয়ার হুসাইন,সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা জাকির উল্লাহ,বায়তুলমাল সম্পাদক হারুনুর রশিদ,সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম।

দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুর রহমান,অফিস সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম,প্রচার সম্পাদক মাওলানা খুরশেদ আলম,নির্বাহী সদস্য মাওলানা বজলুর রহমান,তাবুক শাখার আহ্বায়ক মাওলানা শাহ শামছুল আলম দেশ থেকে সদ্য আগত নড়াইল জেলা ছাত্র মজলিসের সাবেক সভাপতি মাওলানা আল আমিন হুসাইন প্রমুখ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ