প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭০০ কোরআন শরীফ বিতরণ
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৮:২৯ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ইমাম, মোয়াজ্জেম, মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ৭শ কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) শরীয়তপুরে-১ আসনের সংসদের নিজ বাড়িতে বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু মিয়ার উদ্যোগে, বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়।

এ সময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিশেষ অতিথি আরো বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসনে অপু।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জাজিরা থানার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতাকর্মী।

অনুষ্ঠান শেষে অসহায়, দিনমজুর, দুস্থ,পথচারীদের এক হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বিশেষ অতিথির বক্তব্যে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, বঙ্গবন্ধুর তার জীবন দিয়ে বাংলাদেশের মানুষের জন্য স্বাধীনতা এনে দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তি দিয়েছেন। শেখ হাসিনা এখন বিশ্ব নেত্রী, তার তুলনা তিনি নিজেই। বাংলাদেশের রাজনীতিতে শেখ হাসিনার বিকল্প নেই।

এনটি

সর্বশেষ সব সংবাদ