fbpx
           
       
           
       
শিরোনাম :
মাদানি নেসাবের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান উত্তরার জামিয়াতুস সালাম আল-আরাবিয়া
মে ২২, ২০২১ ৭:২৫ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: জামিয়াতুস সালাম আল-আরাবিয়া। রাজধানীর উত্তরা, তুরাগ, ফুলবাড়িয়া এলাকার বাড়ি-৪৮, রোড-০১, ব্লক -এ মাদরাসাটি অবস্থিত। এ মাদরাসাটি মাদানি নেসাবের জন্য অত্যন্ত মানসম্মত ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। বরাবরই এ প্রতিষ্ঠান ভালো ফলাফল করে আসছে। এ বছরও তার ব্যত্যয় ঘটেনি।

গত ১৪৪২ হিজরীর বেফাকের কেন্দ্রীয় পরীক্ষায় শরহে বেকায়া জামাতে শতভাগ পাশসহ ৬৫জন ছাত্রের মধ্যে ৫জন সিরিয়াল (৯, ২৮, ৩৬, ৪০, ৪৪) পেয়েছে এবং ২৪জন মুমতায হয়েছে।

* মাদানী নেসাবের দীর্ঘ দিনের অভিজ্ঞ উসতাদগণের সার্বক্ষণিক তত্ত্বাবধানে পরিচালিত এ মাদরাসা। মক্তব, হিফজখানা এবং প্রথম জামাত থেকে জালালাইন পর্যন্ত প্রতি জামাতেই ছাত্র ভর্তি করা হচ্ছে।No photo description available.

* ভর্তি : ৩৫০০ টাকা। মাসিক প্রদেয় : ৩৫০০ টাকা।

* মাদরাসাটির উপদেষ্টা পরিষদের মধ্যে রয়েছেন, (১) মুফতি আব্দুল হাই (সাবেক মুহতামিম, বাইতুস সালাম মাদরাসা), (২) মাওলানা আশরাফ আলী, প্রতিষ্ঠাতা পরিচালক মারকাযুল ইলমী ওয়াদ দাওয়া, (৩) মাওলানা আরীফ হক্কানী, বিভাগীয় প্রধান মাদানী নেসাব দারুল উলুম আজমপু উত্তরা, (৪) মাওলানা মুনীরুজ্জামান, প্রতিষ্ঠাতা পরিচালক মাদরাসাতুল ইহসান আল আরাবিয়্যাহ।

* পরিচালনা পরিষদের মধ্যে রয়েছেন (১) মাওলানা রহমতুল্লাহ-০১৯১৩৮২৮৩১১ (২) মাওলানা বশীর আহমদ-০১৯১৫১৫০৩১২ (৩) মাওলানা ইবরাহীম-০১৯১৫৫৭৬১৮৪ (৪) মাওলানা মুহিব্বুল্লাহ-০১৯২৬৬০০৯৫৯ (৫) মাওলানা মুহাম্মদ-০১৯৮৮১৬৫০২৫ (৬) মাওলানা তরিকুল ইসলাম-০১৭৩৮৬২৬৯২৫, (৭) মাওলানা জহিরুল ইসলাম-০১৮২৯৮৯৬৮০১

* ভর্তি হতে উপরোক্ত নাম্বারে যোগাযোগ করতে পারেন।

* যাতায়াত : উত্তরা আব্দুল্লাহপুর (সুইচগেইট) অথবা হাউজবিল্ডিং (যমযম টাওয়ার) থেকে রিকসায় ১০ নং সেক্টর নতুন ব্রীজ হয়ে ফুলবাড়িয়া বাজার আমজাদ স্কুল সংলগ্ন।

এমডব্লিউ/

সর্বশেষ সব সংবাদ