শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


দুর্গাপুরে অটো চাপায় বৃদ্ধের মৃত্যু, চালক আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাসউদুর রহমান ফকির: নেত্রকোণার দুর্গাপুরে আহমদ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার বিকেলে কাপাসাটিয়া-কুমুদগঞ্জ আঞ্চলিক সড়কের বিরিশিরি ইউনিয়নের বারইকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত আহমদ মিয়া ওই ইউনিয়নের বারইকান্দি গ্রামের মৃত নজর আলী ছেলে। দুর্গাপুর থানা পুলিশ খবর পেয়ে ব্যাপারী চালিত অটো ও চালক মুহা. মঞ্জুরুল হক কে আটক করেছে। সে কাকৈরগড়া ইউনিয়নের মৃত তালেব হোসেনের ছেলে।

জানা যায়, সোমবার বেলা চারটার দিকে ব্যাটারী চালিত অটোতে বেশ কয়েকজন যাত্রী নিয়ে বারইকান্দি জামে মসজিদের পূর্ব দিকে নামিয়ে দেয়। পরে অটো গাড়িটিকে পিঁছনে নিয়ে ঘুরাতে গেলে রাস্তা সংলগ্ন বাড়ির পাশে আহমদ মিয়া চেয়ারে বসে জাল বুনতে থাকার সময়ে অটো গাড়ির নিচে চাপা পড়ে। এতে তার নাক-মুখ দিয়ে প্রচুর রক্ত প্রবাহিত হয়। ঘটনাস্থলেই আহমদ মিয়া মারা যান বলে জানান নিহতের আত্মীয় ও প্রাক্তন ইউপি সদস্য আবু জাফর। স্থানীয়রা অটো চালক মঞ্জুরুল হককে আটক করে পুলিশে খবর দেয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর এ আলম বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। ব্যাটারী চালিত অটোটি জব্দ করা হয়েছে এবং চালককে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ