fbpx
           
       
           
       
১ রমজান থেকে শুরু হচ্ছে ইলমুল ফারায়েজ ও ইলমুন নাহব শিক্ষার অনলাইন কোর্স
এপ্রিল ১০, ২০২১ ৮:২৬ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: করোনা! চারদিকে আতঙ্ক। শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ। ছাত্রদের হাতে অখণ্ড অবসর।সবাই বাড়িতে অবস্থান করছে। পার করছে অলস সময়। তাদের ইলমী তারাক্কীর পরিবর্তে অবনতির সম্ভাবনাই সমধিক।

তাই এ অবসরকে কাজে লাগাতে জামিয়া দারুস সালাম মোমেনশাহী আয়োজন করতে যাচ্ছে ২০ দিনব্যাপী (১ম রমজান থেকে ২০ রমজান ১৪৪২হি: পর্যন্ত) অনলাইন ভিত্তিক কোর্স। যাতে ইলমুল ফারায়েজ ও ইলমুন নাহব এর দারস প্রদান করা হবে,আন্তর্জাতিক অঙ্গনে প্রচলিত আধুনিক পদ্ধতিতে মাসআলার সমাধান শিখানো হবে। প্রতিটি দারসের জন্য পৃথক পৃথক স্লাইড শো করা হবে। একাধিক তামরীনের মাধ্যমে দারসগুলো হাল করা হবে। কোর্সটি নাহবেমীর জামাত থেকে উপরের যে কোন জামাতের যে কোন বয়সের ছাত্রদের উপযোগী।

ক্লাস শুরু ১ রমজান সকাল ১১টায়।

কোর্সের বৈশিষ্ট্য:

নতুন ও সহজ পদ্ধতিতে ফারায়েজ পঠদান করা হবে। কোর্স শেষে সনদ প্রদান করা হবে। অনলাইনে zoom , google meet, এবং ফেসবুক গ্রুপের মাধ্যমে ক্লাস নেয়া হবে। কেউ কোনো ক্লাস করতে না পারলে ক্লাস রেকর্ড দেয়া হবে। কোর্সটি কওমী মাদ্রাসার সবার জন্য উপযোগী।
কোর্স শেষে অনলাইন পরীক্ষার মাধমে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে।

কোর্স ফি: ৫০০ টাকা মাত্র। (বিকাশে পরিশোধ যোগ্য)

দারস প্রদান করবেন: মুফতি ফারুক আজম

(الفرائض الميسرة، النحوالميسر، الصرف الميسر، العربية الميسرة) ইত্যাদি কিতাবের লেখক ও জামিয়া দারুস সালাম মোমেনশাহীর প্রতিষ্ঠাতা মুহতামিম।

কোর্সের নমুনা ভিডিও দেখতে লিঙ্ক এ প্রবেশ করুন- ক্লিক করুন

কোর্সে ভর্তি হতে নিচের লিঙ্ক এ প্রবেশ করে ভর্তি ফরম ফিলাপ করুনঃ ক্লিক করুন

সার্বিক যোগাযোগ: ০১৬৩১৪১৮২৫৫, ০১৯১২৪৫৭৩৫৩

আয়োজনেঃ জামিয়া দারুস সালাম মোমেনশাহী, ময়নারমোড়,কেওয়াটখালী, সদর,ময়মনসিংহ।

-এটি

সর্বশেষ সব সংবাদ