শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


চাঁদপুরের সাত স্থানে ১৪৪ ধারা জারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চাঁদপুরের মতলব উত্তরে আওয়ামী লীগের সাবেক ও বর্তমান সংসদ সদস্যদের অনুসারীরা একই সময়ে পরস্পরবিরোধী সমাবেশ আহ্বান করায় আইনশৃঙ্খলা রক্ষার্থে সাত স্থানে তিনদিনের জন্য ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

বৃহস্পতিবার ভোর ছয়টা থেকে আগামী শনিবার মধ্যরাত পর্যন্ত তিনদিনের জন্য যেকোন সমাবেশ এড়াতে ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা জারি করা হয়।

বুধবার (২০ জানুয়ারি) রাতে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশিস দাশ এই আদেশ জারি করেন। এসময় মতলব উত্তর উপজেলার চিহ্নিত সাতটি স্থানের ২০০ গজের মধ্যে তিনজনের বেশি মানুষকে চলাচল না করতে অনুরোধ জানানো হয়। স্থানগুলো হচ্ছে- বাংলাবাজার, মোহনপুর, ফরাজীকান্দি, দশানি, আমিরাবাদ, ফতেহপুর ও মতলব সেতু এলাকা।

জানা গেছে, বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল ও সাবেক সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অনুসারীরা একই সময়ে পরস্পরবিরোধী সমাবেশ আহ্বান করায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটার আশঙ্কা করা হয়। পরবর্তীতে প্রশাসন বিধিনিষেধ আরোপ করতে বাধ্য হয়।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, মতলব উত্তরের সাত স্থানে যেকোনো অনভিপ্রেত পরিস্থিতি মোকাবেলায় বাড়তি নিরাপত্তা নেয়া হয়েছে। সেখানে আজ বৃহস্পতিবার ভোর থেকেই পুলিশের একাধিক দল অবস্থান করবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ