195931

বাজারে আসছে গ্যালাক্সি নোট২০ ও নোট২০ আল্ট্রা ফাইভজি ফোন

আওয়ার ইসলাম: সদ্য উন্মোচিত হওয়া স্যামসাংয়ের পাওয়ার ফোন গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি’র প্রি-অর্ডার সোমবার থেকে শুরু হয়েছে। ৬.৭ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ ও ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি, এ পাওয়ার ফোন দু’টি এখন পর্যন্ত স্যামসাংয়ের নোট সিরিজের ডিভাইসগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী।

গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ডিভাইস দু’টির দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৯৯ হাজার ৯৯৯ টাকা ও ১ লাখ ৩৪ হাজার ৯৯৯ টাকা।

গ্যালাক্সি নোট২০ ডিভাইসে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অন্যদিকে, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি ডিভাইসে রয়েছে ১২ জিবি র‍্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দু’টি ডিভাইসেই রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা এবং ৯ ওয়াটের রিভার্স চার্জিং সুবিধা।

এছাড়াও গ্যালাক্সি নোট২০ ও গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি’র পেছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। গ্যালাক্সি নোট২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে ব্যবহারকারীরা ‘লিংক টু উইন্ডোজ’ ও ‘স্যামসাং ডেক্স’ এর মতো ফিচারগুলো ব্যবহার করতে পারবে।

গ্যালাক্সি নোট২০ ডিভাইসটি দু’টি রঙে পাওয়া যাবে। যেমন: মিস্টিক গ্রিন ও মিস্টিক গ্রে। অন্যদিকে, গ্যালাক্সি নোট২০ আল্ট্রা ফাইভজি পাওয়া যাবে মিস্টিক ব্রোঞ্জ ও মিস্টিক ব্ল্যাক-এ দু’টি রঙে।

-এএ

ads