195476

করোনায় আক্রান্ত এমপি মতিন

আওয়ার ইসলাম: করোনা ভাইরাসে আক্রান্ত হলেন কুড়িগ্রাম-৩ আসনের (উলিপুর) সংসদ সদস্য এমএ মতিন। শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার।

তিনি বলেন, সম্প্রতি শরীরে জ্বর অনুভব করায় গত বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন স্থানীয় এমপি এমএ মতিন। ওইদিনই তার নমুনা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়। পরে গতকাল শুক্রবার সন্ধ্যায় রমেক হাসপাতাল থেকে জানানো হয় তিনি করোনাভাইরাস আক্রান্ত।

এ বিষয়ে এমপি এমএ মতিন বলেন, সম্প্রতি তিনি শরীরে সামান্য জ্বর অনুভব করেন। এছাড়া তার আর কোনো উপসর্গ ছিলো না। কিন্তু যেহেতু তিনি মানুষজনের সাথে দেখা-সাক্ষাৎ করতেন, তাই করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানানো হয় তার পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

তিনি আরও জানান, বর্তমানে তার শরীরে সামান্য তাপমাত্রা আছে। তবে অন্য কোনো উপসর্গ এখনো দেখা দেয়নি। তিনি কুড়িগ্রামসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

-এএ

ad