বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ইউটিউবে ‘গোল্ডেন বাটন’ পেলেন মাওলানা তারিক জামিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভিডিও দেখার জনপ্রিয় মাধ্যম ইউটিউবে গোল্ডেন বাটন পেয়েছেন পাকিস্তানের প্রখ্যাত দাঈ ও মুবাল্লিগ মাওলানা তারিক জামিল। ইউটিউবে তার ভিডিওয়ের জনপ্রিয়তার স্বীকৃতিস্বরূপ তাকে এই পুরষ্কার দেওয়া হয়েছে।

মাওলানা তারিক জামিল বিশ্বজুড়ে জনপ্রিয়; জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও। ইউটিউবে মিলিয়ন সাবস্ক্রাইবার পার হওয়ার পর তিনি গোল্ডেন প্লে বাটনটি পেয়েছেন।

দ্য ইসলামিক ইনফরমেশনের খবরে বলা হয়েছে, তারিক জামিলই হচ্ছেন প্রথম ব্যক্তি, যিনি পাকিস্তানের মধ্যে ইউটিউবের গোল্ডেন প্লে বাটন পেয়েছেন। তার বক্তব্যের ভিডিও ইউটিউব ব্যবহারকারীরা বেশি পছন্দ করে থাকেন। এ ছাড়া, তিনি ইসলাম ও সামাজিক সমস্যা নিয়ে বিভিন্ন কনটেন্ট শেয়ার করে থাকেন তিনি।

কেপি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ