145691

স্টাইল করে চুল কাটলেই ৪০ হাজার টাকা জরিমানার নির্দেশ ওসির

আওয়ার ইসলাম: টাঙ্গাইলের ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলামের নির্দেশে নাপিতদের সমিতির পক্ষ থেকে মডেলদের অনুকরণে চুল, দাড়ি ও গোঁফ কাটার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এ নিষেধাজ্ঞা অমান্য করলে ৪০ হাজার টাকা জরিমাানা দেয়ার ঘোষণা করা হয়েছে।

ছাত্র ও উঠতি বয়সী যুবকরা মডেলদের স্টাইলে চুল কাটাসহ দাড়ি ও গোঁফ রঙ না করার বিষয়ে শীল সদস্যদের ডেকে নিয়ে সতর্ক করে দেন ভূঞাপুর থানার ওসি। পরে উপজেলা শীল সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি নোটিশের মাধ্যমে সব সদস্যকে এ বিষয়ে জানিয়ে দেয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা শীল সমিতির উপদেষ্টা অখিল চন্দ্র শীল বলেন, ওসি মহোদয়ের নির্দেশে আমরা স্টাইল করে চুল, দাড়ি ও গোঁফ কাটা বন্ধ করে দিয়েছি। কয়েকদিন আগেও ছাত্র ও যুবকরা স্টাইল করে চুল কাটাতো। এখন তারা স্বাভাবিকভাবেই চুল কাটাচ্ছে।

এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম বলেন, স্টাইলে চুল কাটার বিষয়ে প্রায় সময়ই ছাত্র ও যুবকদের অভিভাবকেরা আমার কাছে মৌখিকভাবে অভিযোগ করতেন। ছাত্র ও যুবকেরা স্টাইলে চুল কেটে বখাটেদের মতো ঘুরা ফেরা করে। এতে তারা সমাজের ভাবমূর্তি নষ্ট করছে। তাদের দেখতেও বেমানান লাগে।

পরে অভিভাবক, শিক্ষক ও উপজেলা শীল সমিতির সভাপতিসহ সমিতির সদস্যদের সঙ্গে কথা বলে এ সিদ্ধান্ত নেয়া হয়। স্টাইলে কেউ চুল কাটাসহ দাড়ি ও গোঁফে রঙ করলে জরিমানাসহ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এএ/

ad

পাঠকের মতামত

One response to “শ্রীলংকায় হামলা নিয়ে এরদোগানের টুইট বার্তা”

  1. MatthewStibe says:

    Академия web образования Visart http://v-i-s-a-r-t.ru/ это Обучение WEB профессиям, Интернет творчество, блоггинг и развитие Авторских проектов, Он-лайн ( on-line) Школы, +7 969-710-80-15. Полезные советы, Заработок без вложений, компьютер, Здоровье фрилансеров, хитрости интернета, бизнес, соцсети, программы, интернет-маркетинг

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *