শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


নিউইয়র্কে নিজ বাড়িতে বাংলাদেশিকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়িতে দুর্বৃত্তের গুলিতে রেজওয়ান কিবরিয়া (৬২) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় সংঘটিত এ হত্যাকাণ্ডের ঘটনা তদন্ত করছে নিউইয়র্ক পুলিশ। তারা নিহতের পাশের বাড়ির সার্ভিলেন্স ক্যামেরা থেকে ফুটেজ সংগ্রহ করেছে, যেখানে মুখোশধারী একজনকে পোস্টাল কর্মীর পোশাক পরিহিত অবস্থায় দেখা যায়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বাসার কলিংবেল চাপলে রেজওয়ান দরজা খোলামাত্র একজন তাকে পরপর দুটি গুলি করে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে রেজওয়ানকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

সাউথ জ্যামাইকার ১০৩-২৯ ১৭১ স্ট্রিটের বাড়িতে নিয়মানুযায়ী লিজ ছাড়া পৃথক পৃথক কক্ষ ভাড়া দিয়েছিলেন রেজওয়ান। ভিনদেশি ওই নারী ভাড়াটিয়া কয়েক মাস রুমভাড়া না দেওয়ায় তাকে চলে যেতে বলেছিলেন তিনি।

এতে ক্ষিপ্ত হয়ে ওই ভাড়াটিয়া তাকে দেখে নেবেন বলেছিলেন। ধারণা করা হচ্ছে, তার নির্দেশেই রেজওয়ানকে হত্যা করা হয়েছে।

ঘটনার সময় বাসায় নিহতের স্ত্রী, কন্যা, এক পুত্র ও পুত্রবধূ ছিলেন। রেজওয়ানের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপের গাছুয়া ইউনিয়নে। দীর্ঘদিন ধরে তিনি সপরিবারে নিউইয়র্কে বাস করছিলেন। তার অপর ছেলে দুই বছর আগে দেশে ফেরেন।

ছোট ছেলে ফারদিন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মেডিকেল পরীক্ষাগারে রাখা হয়েছে। বৃহস্পতিবার তা পরিবারের কাছে হস্তান্তরের কথা।

বুধবার সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বাড়িতে লোকজন নেই। সিটি পুলিশ এলাকায় টহল দিচ্ছে। তবে বাড়ির আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, পাঁচ/ছয় বছর ধরে রেজওয়ান ওই বাড়িতে বসবাস করছিলেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ