শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


মাঝপথে সরে যেতে পারে বিএনপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  আসন্ন গাজীপুর, সিলেট, রাজশাহী ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচন বিতর্কিত করার চেষ্টা চালাতে পারে বিএনপি। এমনটি ধারণা করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

এমনকি এ চার সিটির নির্বাচন থেকে মাঝপথে বিএনপি সরে দাঁড়াতে পারে এমন আশঙ্কা রয়েছে ক্ষমতাসীন দলের। তবে নির্বাচনকে প্রশ্নমুক্ত করার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বোচ্চ সতর্কতা নেওয়া হবে বলেও জানিয়েছেন দলের নেতারা।

আওয়ামী লীগের নীতিনির্ধারণী পর্যায়ের কয়েক নেতা জানান, বিএনপি আসলে নির্বাচনী ব্যবস্থায় বিশ্বাস করে না। তারা চায় অসাংবিধানিক পথে ক্ষমতায় যেতে। যে

কারণে দেশের নির্বাচনী ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা তাদের সবসময়ই রয়েছে। আমরা ধারণা করছি, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মাঝপথ থেকে সরে দাঁড়াতে পারে দলটি।

একই কৌশল নিতে পারে পরবর্তী তিন সিটি নির্বাচনেও। আওয়ামী লীগের ওই নেতারা আরও জানিয়েছেন, শুধু আগামী চার সিটি নির্বাচন নয়, একাদশ সংসদ নির্বাচনকেও প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করবে বিএনপি।

গাজীপুর সিটি করপোরেশনে আগামী ২৬ জুন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ ছাড়া বরিশাল, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশনে আগামী ৩০ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। চলতি রোজার মাসে চার সিটিতেই ইফতার মাহফিলের মাধ্যমে নির্বাচনী প্রচার অব্যাহত রেখেছে আওয়ামী লীগ।

আরো পড়ুন- সৌদি আরবে আতঙ্কে বাংলাদেশের কর্মীরা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ