শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


ইউনিয়ন পরিষদে আওয়ামী চেয়ারম্যানের হাতে গৃহবধু ধর্ষণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : এবার উপজেলা ইউনিয়ন পরিষদেই চেয়ারম্যান ধর্ষণ করল বিচারপ্রার্থী গৃহবধূ। ফেনীর ফুলগাজীতে এমন অভিযোগ উঠেছে  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক নুরুল ইসলামের বিরুদ্ধে।

গতকাল রাত ১১টায় এ ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে আটক করেছে পুলিশ। এছাড়া ভুক্তভোগী ওই নারীকে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নির্যাতিতার পরিবার ও হাসপাতাল সূত্র জানায়, সদর ইউনিয়নের বিজয়পুর গ্রামের ওই নারী পারিবারিক বিচার-সালিশের জন্য বুধবার বিকালে ভাতিজাকে সঙ্গে নিয়ে ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের কাছে যান। ভাতিজাকে কৌশলে দোকানে পাঠিয়ে ইউপি ভবনের তৃতীয় তলায় একটি রুমে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন চেয়ারম্যান নুরুল ইসলাম।

দোকান থেকে এসে দরজা বন্ধ দেখতে পান ওই নারীর ভাতিজা। এ সময় হালকা গোঙানির শব্দ শুনে চিৎকার দেন তিনি। পরে আশপাশে থাকা লোকজন এগিয়ে আসলে চেয়ারম্যান দরজা খুলে পালিয়ে যায়।

স্থানীয়রা নির্যাতিতাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে পুলিশের কাছে ধর্ষণের বর্ণনা দেন তিনি। পরে রাতেই তাকে ফেনী আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযুক্ত চেয়ারম্যানকে রাতে আটক করা হয়েছে।

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ