শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ সদর শাখার সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গত ৩০ মার্চ রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ সদর শাখার বার্ষিক সম্মেলন'২০১৮ জেলা কার্যালয় একরামপুরস্থ (কিশোরগঞ্জ) অফিসে অনুষ্ঠিত হয়।

সদর শাখার সভাপতি মুহাম্মাদ আবু হানিফের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন সধারণ সম্পাদক মুহাম্মদ আল আমিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, কিশোরগঞ্জ জেলা শাখার সংগ্রামী সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন আজমী।

প্রধান অতিথি তার বক্তব্যে সমাজ এবং রাষ্ট্রে ন্যায় ও ইনসাফপুর্ণ পরিবেশ সৃষ্টির লক্ষে ছাত্র সমাজকে ইশা ছাত্র আন্দোলনের পতাকাতলে আবদ্ধ হওয়ার আহ্বান জানান।

তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামকে বিজয়ী করার জন্য পীর সাহেব চরমোনাইর মনোনীত প্রার্থীকে ‘হাতপাখা’ প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম ফারুকী।বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের স্বনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়াতুল ইমদাদীয়ার সম্মানিত মুদাররিস মুফতি আব্দুর রহিম সাহেব।

তিনি তার বক্তব্যে বলেন, বাংলার আকাশের নিচে জমিনের উপরে যদি ইসলামী হুকুমাত প্রতিষ্ঠা করতে হয় তাহলে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে হাতপাখা নিয়ে মাঠে নামতে হবে।তিনি ইঙ্গিতে আরও বলেন, চরমোনাইর মরহুম দাদা হুজুর সৈয়দ ইসহাক রহ এর সময় কিশোরগঞ্জের আলেমকূল শিরমণি হযরত আতহার আলী রহ এর ঐতিহাসিক সফরই প্রমাণ করে চরমোনাই কতটুকু সত্য।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় শূরা সদস্য ও কিশোরগঞ্জ জেলা শাখার সংগ্রামী সভাপতি জোবায়ের আহমাদ।প্রধান বক্তা তাঁর বক্তব্যে বলেন, আমরা সমকালে উত্তরণের শপথ গ্রহন করেছি।মাধক,ঘুষ,দুর্নীতি এসব বন্ধ করতে হলে শুধু বিলবোর্ড, লিফলেট প্রচার করলে হবে না কারণ সাধারন জনগন এসব করেনা,এসব করে মন্ত্রী,এমপিরা।তাদেরকে সমাজে চিন্তিত করতে হবে।

এজন্য সাম্য,মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় ভালো নেতা এবং নীতির পরিবর্তন চাই",তিনি আরোও বলেন দেশের অধিকাংশ কওমী অঙ্গনের ওস্তাদ ও শিক্ষার্থীরা মনে করে রাজনীতি করা হারাম,এই ধারণা থেকে সকল কওমীয়ানদের বের হওয়ার আহ্বান জানান তিনি।

বক্তব্য শেষে প্রধান বক্তা ২০১৭ সেশনের সদর কমিটি বিলুপ্ত করে মুহাম্মাদ আবু হানিফ কে-সভাপতি,সাইফুল ইসলাম (শরীফ) কে-সহ-সভাপতি এবং মুহাম্মাদ আল আমিন-কে সাধারণ সম্পাদক করে ২০১৮ সেশনের জন্য নতুন কমিঠি ঘোষনা করা হয়।

আরো পড়ুন-মিশরের দৃষ্টি প্রতিবন্ধী শিশুর অলৌকিক প্রতিভা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ