মোবাইল এ্যাপে কুরআন
জুন ১৩, ২০১৬ ৬:১৮ পূর্বাহ্ণ

ওমর শাহ : রমজান মাস। কর্ম ব্যস্ততাও অনেক। পথেও যানযট। গাড়িতে বসে আছেন ঘণ্টার পর ঘণ্টা। পথেই নষ্ট হচ্ছে আপনার রমজানের অমূল্য সময়। তবে একটু ইচ্ছা থাকলেই অপচয় হওয়া সময়টাকে কাজে লাগিয়ে নিতে পারেন। ইবাদতময় করে তুলতে পারেন পুরোটা সময়। যানযটে বসে আছেন? না13434108_1237539162947576_1249985106_n বিরক্ত নয়, আপনার স্মার্টফোনেই মেলে ধরুন ত্রিশ পাড়া কুরআন। তেলাওয়াত করে কামিয়ে নিন রমজানের বিশেষ সওয়াব।

‘আল কুরআন’ নামে কুরআনুল কারিমের পবিত্র ত্রিশ পারার এ আ্যাপটি মূলত পূর্ণাঙ্গ একটি ডিজিটাল কুরআন। আপনার স্মার্টফোনে অ্যাপটি ইন্সটল করে নিলে ডিভাইসের পর্দায় সম্পূর্ণ ত্রিশ পারা সহজেই তিলাওয়াতের সুবিধা পাওয়া যায়।

পবিত্র কুরআনের ত্রিশটি ভাষায় অনুবাদও যুক্ত আছে অ্যাপটিতে। সুতরাং কুরআনের নিজস্ব ভাষা জানা না থাকলেও পাঠকারী যে ভাষায় পারদর্শী সে ভাষাতেই এর অর্থ বুঝে নিতে পারবেন। এর পাশাপাশি কোনো আয়াত কিংবা আয়াতের অর্থ সার্চ করে খুঁজে নেয়ার সুবিধাও আছে। এটি মূলত একটি আইওস অ্যাপস, যা আপনাকে পবিত্র কুরআন তিলাওয়াত করে শুনাবে। প্রায় ৩০টির বেশি ভাষায় আপনি কুরআনের অনুবাদও শুনতে পাবেন। এই অ্যাপের মাধ্যমে যেকোনো সূরা বা আয়াত বুকমার্ক করে রাখতে পারবেন।

ডাউনলোড লিংক : আল কুরআন

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম / এরআর

সর্বশেষ সব সংবাদ