195628

রিমান্ড শেষে কারাগারে সাহেদ

আওয়ার ইসলাম: বহুল আলোচিত করোনা টেস্ট জালিয়াতি ও প্রতারণা মামলার প্রধান আসামি সাহেদ করিমকে সাতক্ষীরার দেবহাটা থানার অস্ত্র আইনের মামলায় ১০ দিনের রিমান্ড শেষে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আদালতে হাজির করা হলে শুনানি শেষে বিচারক এ নির্দেশ দেন।

আজ বুধবার বেলা ১১টা ৪১ মিনিটে খুলনা থেকে কড়া নিরাপত্তার প্রহরায় সাতক্ষীরা আদালত প্রাঙ্গণে নিয়ে আসো হয় সাহেদকে। এ মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এসআই রেজাউল করিম ১১টা ৪৯ মিনিটে দেবহাটা আমলি আদালতে সাহেদকে হাজির করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায় ৫৩ মিনিট শুনানি শেষে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর অমল কুমার রায়।

উল্লেখ্য, গত ১৫ জুলাই ভোরে করোনা টেস্ট প্রতারণা ও জালিয়াতি মামলাার প্রধান আসামি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদ করিমকে ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেপ্তার করা হয়। সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর গ্রামের লাবণ্যবতী নদীর ব্রিজের নিচ থেকে বোরকা পরিহিত অবস্থায় একটি অবৈধ অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

এ মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত ২৬ জুলাই আদালতের কাছে মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এসআই রেজাউল করিম ১০ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তা মঞ্জুর করেন।

পরদিন ২৭ জুলাই তাকে ঢাকা থেকে খুলনা র‌্যাব-৬ এর কার্যালয়ে আনা হয়। এরপর গত ৩০ জুলাই সাহেদকে পুনরায় আনা হয় শাখরা কোমরপুর লাবন্যবতী নদীর ব্রিজের উপর। সেখানে তাকে নিয়ে র‌্যাব সদস্যরা কিছুক্ষণ থাকার পর আবারও তাকে খুলনা র‌্যাব-৬ এর কার্যালয়ে নিয়ে যান।

-এটি

Please follow and like us:
error1
Tweet 20
fb-share-icon20

ad