শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

দেশবাসীর কাছে আল্লামা আহমদ শফীর রোগ মুক্তির দোয়া চাইলেন আল্লামা মাহমুদুল হাসান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হেফাজত ইসলাম বাংলাদেশের আমির আল্লামা আহমদ শফীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন রাজধানীর জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া যাত্রাবাড়ী মাদরাসার মুহতামিম ও মজলিসে দাওয়াতুল হক বাংলাদেশের আমির মহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান।

এক বিবৃতিতে তিনি বলেন, আমাদের মুরুব্বি আল্লামা শাহ আহমদ শফী একাধারে কওমি মাদরাসার সর্বোচ্চ অথরিটি আল-হাইয়াতুল উলইয়া, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ, ঐতিহ্যবাহী ইসলামী বিদ্যাপীঠ চট্টগ্রামের দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালকের দায়িত্ব পালন করছেন। দীন-ধর্ম, ওলামায়ে কেরাম, দেশ ও দেশের মানুষের জন্য তিনি আল্লাহর নেয়ামতস্বরূপ।

বিবৃতিতে মহিউস সুন্নাহ আরও বলেন, আল্লামা শাহ আহমদ শফী সাহেব হুজুরের জ্ঞানের আলোয় অসংখ্য তলাবা আলোকিত হয়েছেন, তৈরি করেছেন আধ্যত্মিকতার রাহবার শাহ হুসাইন আহমদ মাদানি রহ. এর ফুয়ুজ ও বরকতের ধারা! তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ, রয়েছেন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে! এই সঙ্কটময় মুহূর্তে তার সুস্থতা ও প্রজ্ঞা বাংলাদেশের মানুষের জন্য খুবই প্রয়োজন। তিনি দলমত নির্বিশেষে ইসলামপ্রিয় জনতার অভিভাবক ও মুরব্বি। দেশ ও জাতির প্রয়োজনে তার শারীরিক সুস্থতা আমাদের জন্য এক বিশাল নেয়ামত। তাই সকলের উচিৎ এই মহান নন্দিত পুরোধা ব্যক্তির দ্রুত সুস্থতার জন্য দোয়া করা। আমি আপনাদের কাছে, দেশবাসীর কাছে দোয়া কামনা করছি। আপনারা দোয়া করুন- আল্লাহ যেন তাকে সুস্থ করে দেন, দীর্ঘ হায়াত দান করেন।

বিবৃতিতে আল্লামা মাহমুদুল হাসান নিজেও বিশেষভাবে আল্লাহর কাছে আমিরে হেফাজতের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া করেছেন এবং দেশের সকল ইসলামপ্রিয় মানুষকে দোয়া করতে আহ্বান জানিয়েছেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ