শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

জামিয়াতুল উলূমিল ইসলামিয়ার ছাত্রদের ভর্তির বিষয়ে বিচলিত না হওয়ার আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর মোহাম্মদপুরের জামিয়াতুল উলূমিল ইসলামিয়ার শিক্ষার্থীদের নতুন শিক্ষাবর্ষে ভর্তি বিষয়ে বিচলিত না হওয়ার আহ্বান জানিয়েছে মাদরাসা কর্তৃপক্ষ। মাদরাসার এক জরুরী বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জামিয়াতুল উলূমিল ইসলামিয়া মােহাম্মদপুর ঢাকা-এর সকল ছাত্রকে জানানাে যাচ্ছে, করোনা আক্রান্ত মানুষের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। অতএব, যতদিন না পরিস্থিতির উন্নতি ঘটবে এবং যতদিন না সরকার স্কুল কলেজ ও মাদরাসা খােলার অনুমতি দেবে ততদিন অত্র জামিয়া বন্ধই থাকবে।

'জামিয়া খােলার পর যথারীতি ছাত্রদেরকে ভর্তি করে নেওয়া হবে। বর্তমান পরিস্থিতি বিরাজমান থাকা অবস্থায় কোনাে ছাত্রকে অনলাইনে বা অফলাইনে বা মােবাইলের মাধ্যমে ভর্তি করা হবে না। ভর্তির ব্যাপারে ছাত্রদেরকে বিচলিত না হতে পরামর্শ দেয়া যাচ্ছে।'

ছাত্রদেরকে আরও অবগত করা যাচ্ছে, জামিয়ার নীতিনির্ধারকগণ সিদ্ধান্ত নিয়েছেন, এ বছর জামিয়ার সকল পুরােনাে ছাত্রকেই ভর্তি করিয়ে নেয়া হবে। আর ইবতিদায়ী জামাত ব্যতিত অন্য কোনাে জামাতে নতুন ছাত্রকে ভর্তি করা হবে না।

আল্লাহ তায়ালা যেন বাংলাদেশসহ সারা পৃথিবী থেকেই এই ভয়াবহ মহামারীকে দূর করে দেন সেজন্য সবাইকে বেশি বেশি ইসতিগফার করে আল্লাহর নিকট দোয়া করার আবেদন জানানাে হয়েছে বিজ্ঞপ্তিতে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ