189701

করোনায় আক্রান্তদের পাশে দাঁড়ালেন মুসলিম ফুটবল তারকা সালাহ

আওয়ার ইসলাম: ইংল্যান্ডের লিভারপুলের জনপ্রিয় মুসলিম তারকা মোহাম্মদ সালাহ করোনার বিপর্যয়ের দিনগুলিতে নিজের শহরে দরিদ্রদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলে জানা যায়।

লিভারপুলের মুসলিম তারকা মোহাম্মদ সালাহের বাড়ী মিশরের গারবিয়া প্রদেশের বাসিউন শহরর অদূরে নাজরিজ গ্রামে। এই প্রদেশে করোনায় আক্রান্ত রোগী ও দরিদ্র ব্যক্তিদের জন্য সালাহ চ্যারিটেবল ফাউন্ডেশন কয়েক টন খাদ্যদ্রব্য এবং প্রয়োজনীয় সামগ্রী প্রেরণ করেছেন।

সূত্রমতে জানা যায়, এসকল প্যাকেজে মাংসসহ অন্যান্য খাদ্যদ্রব্য এবং স্বাস্থ্যগত আইটেম রয়েছে। এসকল দ্রব্য মোহাম্মাদ সালাহ চ্যারিটেবল ফাউন্ডেশন কর্তৃক চিহ্নিত ব্যক্তিদের মাঝে বিতরণ করা হবে।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, মোহাম্মাদ সালাহের পিতাও নিজ গ্রামের জনগণের মাঝে মস্ক বিতরণ করেছেন। মিশরের মুসলিম খেলোয়াড় করোনার বিপর্যয়ের দিনগুলোয় প্রতিদিন তার পরিবারের সাথে যোগাযোগ করে তাদের গ্রামবাসীর অবস্থা সম্পর্কে খোঁজখবর নিয়েছেন।

এছাড়াও মোহাম্মদ সালাহের বাবা দুটি গরু জবাই করে নাজারিজ’সহ পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দাদের মধ্যে মাংস বিতরণ করেছেন এবং দরিদ্র পরিবারগুলোর মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করেছেন। সূত্র: ইকনা

-এটি

ads