184136

রকমারি ডটকমের বেস্টসেলার লেখকের তালিকায় প্রথম আলেম লেখক

রকিব মুহাম্মদ ।।

রকমারির বেস্টসেলার লেখকের তালিকায় প্রথমবারের মতো স্থান করে নিয়েছেন কোনো আলেম লেখকের নাম। বই বিক্রির ই-কমার্স প্রতিষ্ঠান রকমারি ডটকমে সর্বাধিক বিক্রি হওয়া বইয়ের লেখক তালিকার নবম স্থানে উঠে এসেছে কওমি মাদরাসার আলেম, সাংবাদিক ও লেখক মাওলানা মিরাজ রহমানের নাম।

বইমেলা উপলক্ষে প্রকাশিত মাওলানা মিরাজ রহমানের অনুদিত বই ‘প্রোডাক্টিভ মুসলিম’ রকমারিতে সর্বাধিক বিক্রিত বইয়ের তালিকায় ৭ম স্থানে রয়েছে। প্রোডাক্টিভ মুসলিম কমিউনিটির প্রতিষ্ঠাতা মুহাম্মদ ফারিস রচিত প্রোডাক্টিভ মুসলিম বইটি বিশ্বজুড়ে পাঠক নন্দিত একটি বই। বইটিতে সহঅনুবাদক হিসেবে কাজ করেছেন হামিদ সিরাজী।

রকমারি ডটকমের হেড অফ কমিউনিকেশন এ্যান্ড মার্কেটিম মাহমুদুল হাসান সাদী জানান, আমরা বরাবরই বেস্টসেলার বই এবং বেস্টসেলার লেখকের তালিকা প্রকাশ করে থাকি। সেই ধারাবাহিকতায় এবারও সেই তালিকা প্রকাশ হয়েছে। এর আগেও অনেক ইসলামী বই এবং তার লেখক তালিকায় স্থান করে নিয়েছেন। তবে এবারই প্রথম কোনো মাওলানা বেস্টসেলার লেখকের তালিকায় স্থান পেয়েছেন। বেস্টসেলার লেখকের তালিকায় স্থান পাওয়ায় মাওলানা মিরাজ রহমানকে অন্তরিক শুভেচ্ছা।

বই কিনতে ক্লিক করুন

লেখক মিরাজ রহমান বলেন, এই বইটিও আমার অন্যান্য কাগুজে সন্তানের মতো একটি কাগুজে সন্তান। মূল বইটির সন্ধান পাই ২০১৭ সালে। প্রোডাক্টিভ মুসলিম ইংরেজি ভাষায় পড়া আমার প্রথম বই এবং ইংরেজি থেকে অনুবাদ করা আমার প্রথম বই। কাঁচ হাতের এ অনুবাদ এতোটা পাঠকপ্রিয় হওয়া রব্বে কারিমের দয়া ছাড়া কিছুই নয়। আমার নামটি বেস্টসেলার লেখকের তালিকায় স্থান করে নেওয়ার আনন্দ আমার একার নয়, বরং পুরো কওমি অঙ্গনের।

আত্মোন্নয়নমূলক বই— ‘প্রোডাক্টিভ মুসলিম’ সৃজনশীল প্রকাশনা প্রতিষ্ঠান গার্ডিয়ান পাবলিকেশন্স বাজারে এনেছে। ২৫৬ পৃষ্ঠায় দীর্ঘ কলেবরের বইটির মূদ্রণ মূল্য ৩৬৫ টকা। বইমেলার প্রথম দিন থেকেই বিশেষ ছাড়ে মাতৃভাষা প্রকাশের ২০১-২০২ নং স্টলে পাওয়া যাবে বইটি।

রকমারি ডটকম থেকে অর্ডার করতে ক্লিক করুন 

আরএম/

ads