শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

আনু মুহাম্মদকে হত্যার হুমকি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

anu-md_27573_1476350107আওয়ার ইসলাম:  মোবাইল ফোনে ক্ষুদে বার্তা পাঠিয়ে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অধ্যাপক আনু মুহাম্মদকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

বুধবার দিবাগত রাত ১টার দিকে একটি অপরিচিত মোবাইল ফোন নম্বর থেকে(01629967551) পাঠানো বার্তায় তাকে এ হুমকি দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম- ফেসবুকে ক্ষুদে বার্তাটি স্ট্যাটাস আকারে প্রকাশ করেন অধ্যাপক আনু মুহাম্মদ।

তিনি লিখেছেন, গত রাত ১টার দিকে 01629967551 নম্বর থেকে পাঠানো এক বার্তা পেলাম। এর হুবহু : ‘Death keeps no calendar, and Ansatullah knows no time!’

অধ্যাপক আনু মুহাম্মদ সুন্দরবনের রামপাল পারমাণুবিক বিদুৎ কেন্দ্র নির্মাণের বিরোধিতা করে আসছেন। এছাড়া দেশীয় স্বার্থ রক্ষায় প্রতিবাদি স্বর হিসেবে সমাদৃত।

আনু মুহাম্মদকে হত্যার হুমকি দেয়ায় ইতিমধ্যে ফেসবুকে নিন্দা ঝড় ওঠেছে। অনেকে সেখানে আইনি সহায়তা নেয়ার পরামর্শ দিয়েছেন।

আরআর

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ