শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


ভোরের আলোয় আলোকিত সিলেট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

vorer aloআওয়ার ইসলামকণ্ঠ কথা বলে সুরের দ্যোতনায়। স্নিগ্ধ ছড়ায় হৃদয়ের মোহনায়। সে কণ্ঠ জ্যোতি ছড়ায়, যদি তা পরিচালিত হয় কোরআনের ছায়াবৃত হয়ে। যদি তা উদঘাটন করতে পারে হাদিসের মর্মবাণী।

ভোরের আলো শিল্পীগোষ্ঠী সিলেটের স্বনামধন্য একটি প্রতিষ্ঠান। যা শোনায় দেশ ও ধর্মের তরে সুরের মূর্ছনায় সম্প্রীতি ও সাম্যের জয়গান। সিলেটের কোটি প্রাণে স্পন্দন জোগায় এ কণ্ঠের হৃদয়গ্রাহী ছন্দ। শিল্পী রাকিব আল হাসানের অক্লান্ত পরিশ্রম এবং একনিষ্ঠার প্রতিফল আজকের ভোরের আলো শিল্পীগোষ্ঠী।

গত শুক্রবার ৫ আগস্ট নতুন বছরের প্রস্তুতি ক্লাসের উদ্ভোধন হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামিয়া লুগাতিল আরাবিয়া আল ইসলামিয়া, উপশহর, সিলেটের মুহাদ্দিস মাওলানা সাইফুল ইসলাম রিয়াদ।

উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী আহমদ ফয়সাল, আব্দুল আজিজ, তাহির মিসবাহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম রিয়াদ ছাত্রদের উদ্দেশ্যে উপদেশমূলক দিকনির্দেশনা দেন। এবং তাদের সঙ্গে থাকার প্রতিশ্রুতি দেন। ভোরের আলো শিল্পীগোষ্ঠীর প্রতি সপ্তাহের শুক্রবার সকাল নয়টা থেকে প্রশিক্ষণ ক্লাস শুরু হয়ে বেলা বারটায় শেষ হয়। মাসে এক শুক্রবার প্রমিত বাংলা উচ্চারণ ক্লাস হয়।

বিকেলে সাহিত্যের আড্ডায় মেতে উঠে সিলেটের উদীয়মান তরুণ লেখক সমাজ। ভোরের আলো শিল্পীগোষ্ঠী দেশবাসীর কাছে সফলতা এবং অগ্রগতি কামনা করে। তাই সকলের দুয়া প্রত্যাশী।

এইচএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ