মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ।। ১৭ বৈশাখ ১৪৩১ ।। ২১ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ থেকে পিছু হটবে না শিক্ষার্থীরা ইসরায়েলি সেনাবাহিনীর ৫ ইউনিট মানবাধিকার লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ওয়াকফ সম্পত্তি মুসলমানদের দান, দখলকৃত জমি নয়: মাওলানা মাহমুদ আসাদ মাদানী কাতারে আল নূর কালচারাল সেন্টারের কর্মশালা সম্পন্ন রাজস্থানে মসজিদের ভেতর ঢুকে ইমামকে পিটিয়ে হত্যা ইসরায়েলের কারাগারে বন্দি থেকে উপন্যাস লিখে পুরস্কার জিতলেন ফিলিস্তিনি লেখক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে হাইকোর্টের আদেশ, যা বললেন শিক্ষামন্ত্রী কুমিল্লায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়বে যে ৫টি কৌশলে! ওষুধের দাম বাড়ানো ঠেকাতে ব্যবস্থার নির্দেশ হাইকোর্টের

ঝালকাঠিতে একাধিক গাড়িকে চাপা দিল ট্রাক, নিহত ১১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ঝালকাঠির গাবখান সেতু এলাকায় কয়েকটি গাড়িকে চাপা দিয়েছে নিয়ন্ত্রণ হারানো একটি ট্রাক। এতে ১১ নিহত হয়েছে। আহত হয়েছে আরো অনেকে।

আজ বুধবার বেলা দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গণমাধ্যমকে নিহতের সংখ্যা নিশ্চিত করেছেন ঝালকাঠির পুলিশ সুপার মো. আফরুজুল হক।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছেন, ঝালকাঠির গাবখান সেতুর টোলপ্লাজায় সিমেন্টবাহী একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে চলে যায়। 

এ ঘটনায় আহত কয়েকজনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান জেলা সিভিল সার্জন এইচ এম জহিরুল।

নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনাস্থলে উদ্ধারকাজ করছে ফায়ার সার্ভিস ও পুলিশ প্রশাসন।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ