মঙ্গলবার, ১৪ মে ২০২৪ ।। ৩১ বৈশাখ ১৪৩১ ।। ৬ জিলকদ ১৪৪৫

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিনের দাবিতে শুক্রবার সারাদেশে বিক্ষোভ মিছিল গাজায় পারমাণবিক বোমা ফেলতে বললেন মার্কিন সিনেটর গাজায় সেনাদের ভয়াবহ পরিণতির কথা জানালেন ইসরায়েলি সেনাপ্রধান ইসরায়েলের মোকাবিলায় নতুন ক্ষেপণাস্ত্র উন্মোচন হিজবুল্লাহর চট্টগ্রাম বিমানবন্দর থেকে হজ ফ্লাইট শুরু বিশ্বনবী সা. কে নিয়ে কটূক্তি : জবি শিক্ষার্থী তিথির ৫ বছরের সাজা চট্টগ্রাম থেকে হজের প্রথম ফ্লাইট যাবে আগামীকাল খাগড়াছড়ি কওমি মাদরাসা-ওলামা ঐক্য পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত ফরিদপুরের ভাঙ্গায় ট্রাক চাঁপায় যুবকের মর্মান্তিক মৃত্যু মন্দিরে অগ্নিসংযোগের সাথে দুই ভাইয়ের সংশ্লিষ্টতার প্রমাণ মেলেনি

শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহী করতে মাগুরায় শিক্ষামূলক বৈঠক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: এসএসসি শিক্ষার্থীদের লেখাপড়ায় আরো আগ্রহী করতে মাগুরায় শিক্ষামূলক বৈঠকের আয়োজন করেছে বি এস কে ইউথ ক্লাব।

নগরীর বজরুক শ্রীকুন্ডি বালিয়া ডাঙ্গা গ্রামের সরকারি প্রাইমারি স্কুলে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা সাজ্জাদ খান বলেন,বাবারা! তোমরা সময়কে গুরুত্ব দাও।তোমাদের পরীক্ষা সন্নিকটে। আর বেশি সময় নেই। যেটুকু সময় আছে তোমরা কাজে লাগালে ভালো একটা রেজাল্ট তোমরা আমাদেরকে দিতে পারবে।

তিনি আরো বলেন, তোমরা কোন ধরণের অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত হবে না। কোন ধরণের নেশাদ্রব্য গ্রহণ করবে না।

আরো বক্তব্য সংগঠনটির সভাপতি ফিরোজ হোসাইন, সাধারণ সম্পাদক আলী রেজা, সদস্য শাহজাহান, নাহিদ শাজিবুল, এনায়েতসহ অনেকেই।

প্রসঙ্গত, অসহায় ও আর্থিক অভাবে ভোগা শিক্ষার্থীদের পড়ালেখার খরচ বহন করে বি এস কে ইউথ ক্লাব। শিক্ষামূলক কাজের পাশাপাশি সামাজিক নানান দূর্যোগের সময় অর্থিক সাহায্য করে সংগঠনটি। তারা এই ঈদেও চল্লিশটি দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রিক বিতরণ করছে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ