শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২১ বৈশাখ ১৪৩১ ।। ২৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
পাখিদের পিপাসা নিবারণে গাছে গাছে পানির পাত্র ঝুলাচ্ছে তারা গাম্বিয়ার সঙ্গে বাণিজ্য ও কৃষিতে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ আফতাবনগরে মাদরাসাতুন নূর আল আরাবিয়ার কিতাব বিভাগের সবক উদ্বোধন সম্পন্ন গরমে ত্বকের যত্ন নেবেন যেভাবে বনানীতে দুই ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক যুক্তরাষ্ট্রে বহিস্কার হওয়ার শিক্ষার্থীদের যে সুবিধা দেয়ার ঘোষণা দিল ইয়েমেনি যোদ্ধারা  মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখতে পারে সূরা হাশরের শেষ তিন আয়াতের গুরুত্ব ও তাৎপর্য আজ থেকে বাড়ছে রেলের ভাড়া, কোন রুটে কত ইসরায়েলগামী সব জাহাজে আবারো হামলার হুমকি হুথিদের

সৌদির আকাশে নতুন চাঁদ, শুক্রবার ঈদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সৌদি আরবের আকাশে বৃহস্পতিবার শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সেই হিসেবে দেশটিতে শুক্রবার (২১ এপ্রিল) ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে।

একইসাথে চাঁদ দেখা গেছে মধ্যপ্রাচ্যের আরো দু’টি দেশ সংযুক্ত আরব আমিরাত ও কাতারেও। এ বছর দেশ তিনটিতে পবিত্র রমজান মাস ২৯ দিনের হলো।

অন্যদিকে ওমান বৃহস্পতিবার ঘোষণা করেছে যে দেশটিতে ঈদুল ফিতর শনিবার (২২ এপ্রিল) উদযাপিত হবে।

সৌদি আরবের মানবসম্পদ ও সামাজিক উন্নয়ন মন্ত্রণালয় বলেছে, আগামী ২১ এপ্রিল শুক্রবার থেকে ঈদুল ফিতরের ছুটি শুরু হবে। ছুটি চার দিন থাকবে এবং ২৫ এপ্রিল (মঙ্গলবার) থেকে অফিস শুরু শুরু হবে।

সূত্র : আরব নিউজ ও গালফ নিউজ

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ