শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


বাজারে আসছে পূর্ণ তাহকিক-তাখরিজযুক্ত চলিত ভাষায় অনূদিত ফাযায়েলে আমাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম:।। বাজারে আসছে পূর্ণ তাহকিক-তাখরিজযুক্ত চলিত ভাষায় অনূদিত ফাযায়েলে আমাল।

দাওয়াত ও তাবলিগের সাথে যারা যেভাবেই যুক্ত আছেন, তারাই এ কিতাবটিকে চিনেন। ফাযায়েলে আমাল নিয়ে কত বিভ্রান্তি কত ধরণের কথা নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। মানুষ মুখিয়ে ছিলো একটি তাখরিজযুক্ত ফাযায়েলে আমালের। আজ তা বাজারে আসতে চলেছে।

ফাযায়েলে আমালের অনুবাদ, তাখরিজ, তাহকিক, সম্পাদনা, প্রুফরিডিং ইত্যাদিতে যে সকল সম্মানিত উলামায়ে কেরাম কাজ করেছেন তাদের মধ্যে অন্যতম ০১. ফাযায়েলে তাবলীগ: অনুবাদ: মাওলানা আমীরুল ইসলাম লোকমান, তাখরীজ ও তাহকীক : মাওলানা ইউসুফ ওবায়দী, মাওলানা আহমাদ ইউসুফ শরীফ

০২. ফাযায়েলে নামাজ: অনুবাদ, তাখরীজ: মাওলানা আহমাদ ইউসুফ শরীফ। ০৩. ফাযায়েলে কুরআন: অনুবাদ: মাওলানা আহমাদ ইউনুস, তাখরিজ: মাওলানা আহমাদ ইউসুফ শরীফ, তাখরীজ ও তাহকীক: মাওলানা আনাস বিন সাদ

০৪. ফাযায়েলে যিকর: অনুবাদ: মাওলানা জাওয়াদ তাহির, মাওলানা আফফান বিন শরফুদ্দীন, তাখরীজ ও তাহকীক: মাওলানা আহমাদ ইউসুফ শরীফ, মাওলানা আফফান বিন শরফুদ্দীন, মাওলানা জাহিদ জাওয়াদ, মাওলানা যুবায়ের নাজাত ০৫. হেকায়েতে সাহাবা : মাওলানা আনাস বিন সাদ (১ম অর্ধেক), মাওলানা আবদুল্লাহ যুবাইর (২য় অর্ধেক)। তাখরীজ ও তাহকীক: মাওলানা আনাস বিন সাদ (১ম অর্ধেক), মাওলানা আবদুল আযীয মাহবুব (২য় অর্ধেক)।

০৬. ফাযায়েলে রমযান: অনুবাদ: মাওলানা যাহিদ যাওয়াদ, তাখরীজ ও তাহকীক : মাওলানা যাহিদ যাওয়াদ, মাওলানা আবদুল আযীয মাহবুব

০৭. পস্তি কা ওয়ায়েদ এলাজ: অনুবাদ: মাওলানা আব্দুল্লাহ যুবায়ের, তাখরীজ ও তাহকীক : মাওলানা ইউসুফ ওবায়দী, মাওলানা আহমাদ ইউসুফ শরীফ পুরো প্রজেক্টের তাহকীক-তাখরীজ তত্ত্বাবধান ও নজরে সানী করেছেন মাওলানা ইউসুফ আল ওবায়দী।

প্রুফ দেখেছেন: মাওলানা হোসাইন আহমাদ, মাওলানা আল-আমীন, মাওলানা মুশতাক আহমদ, শাকিল হোসাইন, শাহাদাৎ।

তাহকীক-তাখরীজ যুক্ত, সাবলীল চলিত ভাষায় অনূদিত 'ফাযায়েলে আমাল' সম্ভাব্য প্রকাশ-কাল : ১৩ জানুয়ারি ২০২৩।

পৃষ্ঠা-সংখ্যা: ১০০০
বাঁধাই: বোর্ডবাঁধাই

নির্ধারিত মূল্য:
প্রিমিয়াম কোয়ালিটি: ৫০০৳
দাওয়াহ সংস্করণ: ৩৫০৳

প্রকাশনায়: দারুল ফিকর

প্রি-অর্ডার চলছে- প্রি অর্ডার করতে অবশ্যই আপনাকে গুগল ফরম পূরণ করতে হবে। ফরমটি পূরণ করতে ক্লিক করুন

-এটি


সম্পর্কিত খবর