বুধবার, ১৫ মে ২০২৪ ।। ১ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ৭ জিলকদ ১৪৪৫

শিরোনাম :
ছাত্রদের মোবাইল ব্যবহার থেকে দূরে থাকতে হবে: মাওলানা আরশাদ মাদানি ‘ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না’ : ওবায়দুল কাদের পেছনে ফিরে তাকাতে চাই না, সম্পর্ক এগিয়ে নিতে চাই: ডোনাল্ড লু আর্ত মানবতার সেবায় ‘উই আর ওয়ান ফাউন্ডেশন’ ফরিদপুরের নগরকান্দায় শ্রমজীবী মানুষের মাঝে ছাতা, গেন্জি ও গামছা বিতরণ বিশ্বনবী সা. কে নিয়ে কটূক্তি, যুবককে জনতার গণধোলাই আন্তর্জাতিক পরিবার দিবস: পরিবার গঠনে ইসলামের নির্দেশনা  জমজমের পানি পানের পদ্ধতি ও দোয়া বিএনপি-জামায়াতের সময়ে প্রাথমিক স্বাস্থ্যসেবার সুযোগ বন্ধ হয়ে যায়: প্রধানমন্ত্রী পেপসি, কোকাকোলা বয়কটের মধ্যে জনপ্রিয়তার তুঙ্গে 'প্যালেস্টাইন কোলা'

মা’কে নিয়ে ওমরায় গেলেন মুফতি গিয়াস উদ্দীন তাহেরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব: ওয়াজের ময়দানে প্রায় সময়ই প্রিয় রাসুলের শানে গান গেয়ে থাকেন আলোচিত-সমালোচিত বক্তা মুফতি গিয়াস উদ্দীন তাহেরী। একাধিক সাক্ষাতকারে তিনি জানিয়েছেন তার প্রিয় জায়গা মক্কা-মদিনা। প্রিয় মক্কা-মদিনার প্রেম আর রাসুলের রওজা জিয়ারতে ওমরায় গেলেন দাওয়াতে ঈমানী বাংলাদেশের চেয়ারম্যান মুফতি তাহেরী।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় সৌদি আরবের মদিনার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। সঙ্গে ছিলেন তার মা এবং ছোট ভাই মুফতি মুহিউদ্দীন ফয়েজী। ইতোমধ্যেই তিনি মদিনায় পৌঁছেছেন।

প্রসঙ্গত, মুফতি গিয়াস উদ্দীন তাহেরীর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার চাপাইর গ্রাম। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাস করেন। এরপর তিনি রাজধানীর মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা থেকে ফাজিল ও কামিল পাস করেন।

তার বাবার নাম মাওলানা নজিবউদ্দিন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসার একজন আরবি শিক্ষক। আর মা মোহছেনা বেগম একজন গৃহীণি। পারিবারিক জীবনে তাহেরী দুই সন্তানের জনক। তার চার বছর বয়সী ছেলে ও ৯ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। ছেলের নাম তাওফিক রেজা ও মেয়ের নাম তাবাসসুম।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ