শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১০ জিলকদ ১৪৪৫


পটিয়ার হরিণখাইন তা’লীমুল কুরআন ও খরনা মাদরাসার বার্ষিক মাহফিল শুক্রবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইকরামুল হক
চট্টগ্রাম দক্ষিণজেলা প্রতিনিধি>

চট্টগ্রামের পটিয়া উপজেলার হরিণখাইন তা’লীমুল কুরআন মাদরাসা ও খরনা ইসলামিয়া মাদরাসার বার্ষিক সভা আগামী (২৪জানুয়ারি) শুক্রবার পৃথকভাবে অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে বার্ষিক সভার সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে আওয়ার ইসলামকে নিশ্চিত করেছেন মাদরাসার শিক্ষক মাওলানা মাহাবুবুল মান্নান ও মাওলানা হাফেজ সরওয়ার কামাল।

হরিণখাইন তা’লীমুল কুরআন মাদরাসার মাহফিলে প্রধান মেহমান হিসেবে থাকবেন, জামিয়া বাবুনগর মাদরাসার পরিচালক মাওলানা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- হাফেজ্জী হুজুর রহ. এর খলিফা ও জামিয়া পটিয়ার প্রধান মুফতি ও মুহাদ্দিস আল্লামা মুফতি হাফেজ আহমদ উল্লাহ।

এছাড়া অন্যান্যদের মধ্যে আলোচনা করবেন- জামেয়া পটিয়ার সাবেক শিক্ষাসচিব মাওলানা মুফতি শামশুদ্দীন জিয়া, জামিয়া দারুল হেদায়ার মুহতামিম মাওলানা মুফতি আজিজুল হক আল মাদানী, জামিয়া নানুপুরের শায়খুল হাদিস মাওলানা কুতুব উদ্দীন, হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, চট্টগ্রাম জামিয়া মোজাহেরুল উলুম মাদরাসার মুহাদ্দিস মাওলানা আবদুল জব্বার ও চন্দনাইশ জয়নুল উলুম মাদরাসার নির্বাহী পরিচালক মাওলানা সিরাজুল হক প্রমুখ।

এদিকে খরনা ইসলামিয়া মাদরাসার বার্ষিক সভায় জামিয়া পটিয়ার পরিচালক ও শায়খুল হাদিস মাওলানা মুফতি আব্দুল হালিম বোখারী ও হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুফতি জসিম উদ্দীন প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়াও মাহফিলে  বক্তৃতা করবেন- জামিয়া পটিয়ার প্রধান আল্লামা মুফতি হাফেজ আহমদ উল্লাহ, মাওলানা মুফতি শামশুদ্দীন জিয়া, বগুড়া জামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা শফি কাসেমী, জামিয়া পটিয়ার সহকারী পরিচালক মাওলানা আবু তাহের নদভী, নানুপুর ওবাইদিয়া মাদরাসার মুহাদ্দিস মাওলানা আনোয়ার হোসাইন আল আজহারী ও মাওলানা আবদুল জব্বার।

মাওলানা মোস্তাক আহমদ ও মাওলানা হাফেজ আইয়ুব ধর্মপ্রান মুসলমানের প্রতি যথাসময়ে সভায় উপস্থিতি ও দোয়া কামনা করেছেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ