রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১১ জিলকদ ১৪৪৫


খুলে দেয়া হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের হল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণার সাত দিন পর রোববার (৯ অক্টোবর) খুলে দেয়া হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ৫টি আবাসিক হল।

পূর্বঘোষণা অনুযায়ী রোববার দুপুর ১২টায় হলগুলো খুলে দেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও প্রভোস্টরা। এ সময় আবাসিক ছাত্র-ছাত্রীদের পরিচয়পত্র যাচাই-বাছাই করে দেখা হয়। সোমবার থেকে বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক ও প্রশাসনিক কাজ স্বাভাবিক থাকলেও ১০ থেকে ১৭ অক্টোবরের পরীক্ষা স্থগিত থাকবে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী ওমর সিদ্দিক জানান, ছাত্রলীগের দ্বন্দ্বের কারণে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের হল বন্ধ এবং পরীক্ষা স্থগিত করা হয়। প্রশাসনিক সিদ্ধান্তে আবারও হল খুলে দেয়া হলো। তবে ভবিষ্যতে যেন কোনো বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি না হয়, সে ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ সচেষ্ট আছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোণার একটি চিঠি প্রকাশ হওয়াকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়ায়। ক্যাম্পাসে বহিরাগতদের শোডাউন, ককটেল ও গুলির অভিযোগ করে ছাত্রলীগের উভয় পক্ষ। পরে এ ঘটনায় হল বন্ধ ও পরীক্ষা স্থগিত করা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ