বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৫ বৈশাখ ১৪৩১ ।। ২৯ শাওয়াল ১৪৪৫


সিলেটের বন্যার্তদের পাশে নাশিদ শিল্পী আবু রায়হান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

।।কাউসার লাবীব।।

ভারি বৃষ্টি ও ভারতের মেঘালয়-আসাম থেকে নেমে আসা উজানের ঢলে স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়েছেন সিলেটবাসী। ভারী বর্ষণ ও উজানের ঢলে হাজার হাজার বসত ঘরে বানের পানি ডুকে পড়েছে। ভয়াবহ এই দুর্যোগে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত নাশিদ শিল্পী আবু রায়হান।

তিনি আওয়ার ইসলামকে জানান, আজ রোববার (১৯ জুন) রাতে তাদের একটি টিম সিলেটের উদ্যেশ্যে রওয়ানা করবে। ইতোমধ্যে বেশ বড় একটি ফান্ড কালেক্ট হয়েছে। আরো যদি কেউ এই উদ্যোগে শরিক হতে চান তারা Bkash Personal (01886245493), Bkash personal (01717114974), Bkash personal (01766330411), Nagad (01303244185) এই মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ডোনেশন পাঠাতে পারেন। তাছাড়া কেউ ব্যাংকের মাধ্যমেও ডোনেশন পাঠাতে পারেন যোগাযোগ Whatsapp(01744376596)।

আবু রায়হান বলেন, ইতোপূর্বে সিলেটবাসী এমন দূর্ভোগে পড়েছে কীনা জানা নেই। আমাদের উচিৎ যে যার জায়গা থেকে তাদের পাশে দাঁড়ানো। আমরা যারা দূরে আছি তারা তো নিজেদের মতো করে উদ্যোগ নিচ্ছি। পাশাপাশি সিলেটের যেসব জায়গা বন্যার পানি থেকে মুক্ত তারা যদি ঘরবাড়ি ডুবে যাওয়া মানুষজনকে কিছুদিনের জন্য একটু আশ্রয় দেন তাহলেও কিন্তু বন্যার্তরা কিছু মাথা গোঁজার সুযোগ পাবে।

তিনি জানান, আমরা আজ রাতে রওয়ানা করবো। বন্যার্তদের মাঝে প্রয়োজনীয় ঔষধ এবং শুকনো খাবার বিতরণ করবো যেন সেগুলো বেশ কিছুদিন তারা রেখে খেতে পারেন। তাছাড়া ইচ্ছে করেছি সেখানে সরাসরি রান্না করে কিছু খাবার মানুষের মাঝে বিলানোর।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ