বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৫ বৈশাখ ১৪৩১ ।। ২৯ শাওয়াল ১৪৪৫


জামেয়া কুদ্দুছিয়া মহিলা মাদরাসায় কম্পিউটার-প্রিন্টার দিলো তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুস্তাকিম আল মুনতাজ
শ্রীমঙ্গল থেকে>

শ্রীমঙ্গল  উপজেলাধীন ৫নং কালাপুর ইউনিয়নের দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান জামেয়া কুদ্দুছিয়া মহিলা মাদরাসায় তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট কর্তৃক কম্পিউটার ও প্রিন্টার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শনিবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় জামিয়া মিলনায়তনে মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান মাছরুরের সভাপতিত্বে ও মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা শফি উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ট্রাস্টের সভাপতি ইঞ্জিনিয়ার মসহুর আলম মুন্না তালুকদার। সাধারণ সম্পাদক হাজী মুহিবুর রহমান নিলু তালুকদার, সহ-সভাপতি তাজুল ইসলাম তালুকদার, অর্থ সম্পাদক মোহাম্মদ হানিফ, দপ্তর সম্পাদক জুয়েল আহমদ তালুকদার, সহ-দপ্তর সম্পাদক মাওলানা মুস্তাকিম আল মুনতাজ তালুকদার, সদস্য মোঃ জাকির হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ট্রাস্টের সভাপতি মসহুর আলম মুন্না তালুকদার বলেন, তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট বিগত এক বছর যাবত গরীব অসহায় মানুষের কল্যাণে সাধ্যানুযায়ী নানাবিধ কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এ মাদরাসার একটি কম্পিউটার ও প্রিন্টারের প্রয়োজন ছিল। আমাদের সাধ্যানুযায়ী সে প্রয়োজন মিটাতে পেরে নিজেদের ধন্য মনে করছি। বিশেষ করে আমাদের সকল দায়িত্বশীল ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতাজ্ঞাপন করি।

মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান মাছরুর বলেন, মাদরাসার পরীক্ষা-নিরিক্ষাসহ যাবতীয় কাজের জন্য আমাদের একটি কম্পিউটার ও প্রিন্টারের খুবই প্রয়োজন ছিলো। ট্রাস্ট কর্তৃক এই প্রয়োজন মিটানোতে আমরা আনন্দিত। আমরা ট্রাস্টের প্রতি কৃতজ্ঞ। ভবিষ্যতেও পাশে থাকবেন আশাবাদী।

এছাড়াও উপস্থিত ছিলেন- মাদরাসার শিক্ষাসচিব মাওলানা মুনাইম রাজুসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান মাছরুর সাহেবের মোনাজাতের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

-এমএইচ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ