রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১১ জিলকদ ১৪৪৫


টকশো'তে সাংবাদিককে পাক নেতার লাথি, মারধর! (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: লাইভ টকশোতে প্রতিপক্ষের মধ্যে হাতাহাতি কিংবা মারামারির ঘটনা অতীতে দেখা গেছে। তবে খোদ সঞ্চালককে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া কিংবা কিল-ঘুষির ঘটনা মনে হয় এই প্রথম।

টিভিতে লাইভ টকশো চলাকালীন এক সাংবাদিকের ওপর চড়াও হওয়ার একটি ঘটনা ঘটেছে পাকিস্তানে।  আর অপ্রীতিকর এই ঘটনাটি ঘটিয়েছেন দেশটির ক্ষমতাসীন দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর জ্যেষ্ঠ নেতা মসরুর আলী সিয়াল। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নিন্দার ঝড় উঠেছে।

ভারতীয় গণমাধ্যমে খবর, গত সোমবার রাতে পাকিস্তানি সংবাদ চ্যানেলে ‘নিউজ লাইন উইথ আফতাব মুঘেরি’ নিয়ে টকশো চলছিল। সেখানেই দেশটির জ্যেষ্ঠ সাংবাদিক ও করাচি প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ খান ফারানের ওপর চড়াও হন ওই পিটিআই নেতা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায, প্রথমে সঞ্চালকের সঙ্গে বচসায় জড়ান মাসরুর আলি সিয়াল। তারপর মেজাজ হারিয়ে ওঠে দাঁড়িয়ে ইমতিয়াজকে ধাক্কা মেরে ফেলে দেন। দু’জনের মধ্যে শুরু হয় ধস্তাধস্তি। সঙ্গে অশ্রাব্য ভাষায় সাংবাদিককে গালিগালাজ করেন ওই নেতা।

জানা গেছে, বিতর্ক চরমে পৌঁছলে ক্ষুব্ধ হয়ে সাংবাদিককে ধাক্কা মেরে ফেলে তার উপর ঘুষি মারতে থাকেন মসরুর আলী। পরিস্থিতি চরমে ওঠায় উপস্থিত অন্যান্যরা অনেক কষ্টে তাকে টেনে সরিয়ে আনেন। পরবর্তীতে দুজনেই পুনরায় নির্ধারিত জায়গায় বসে টকশোতে অংশ নেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। নেটিজেনরা ওই নেতার রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী ইমরান খানের প্রতি আহ্বান জানিয়েছে অনেকে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ