শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ ।। ৪ শ্রাবণ ১৪৩১ ।। ১৩ মহর্‌রম ১৪৪৬


মারকাযুল ফুরকান শিক্ষা পরিবারের শিক্ষাবৃত্তি ও অভিভাবক সম্মাননা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার পরিচালিত মারকাযুল ফুরকান আইডিয়াল মদরাসার শিক্ষার্থীদের মেধাবিকাশ ও পড়াশোনার একাগ্রতা বাড়ানোর লক্ষ্যে মেধাবী শিক্ষার্থীদের মাসিক শিক্ষাবৃত্তি ও অভিভাবক সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

৬ জুলাই ২০২৪ শনিবার অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের নিয়মিত ক্বারী পি.এইচ.পি কুরআনের আলোর সম্মানিত প্রধান বিচারক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী হাফেজ জহুরুল ইসলাম।

উপস্থিত ছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব লেখক ও গবেষক  মাওলানা রুহুল আমীন সাদী (সাইমুম সাদী), হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর সিনিয়র প্রশিক্ষক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী হাফেজ মাওলানা আব্দুল কাদের, মারকাযুল ফুরকান কওমি মাদরাসার সম্মানিত শিক্ষা সচিব ও মুগদা মধ্য জামে মসজিদের খতিব পীরে কামেল ডা.মুফতি মাসুম মাহমুদী, বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব নিয়মিত আলোচক,রেডিও-৭১ মাওলানা মামুন চৌধুরী, সাইন্স ল্যাবরেটরী কোয়াটার জামে মসজিদের খতিব মাওলানা রফিউদ্দিন মাহমুদ-নূরী, মুফতি ফেরদাউস আল-আজাদ (চাঁদপুর) যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ, ঢাকা মহানগর ও তানজিমুল হুফফাজ মাদরাসা, শনির আখড়া,যাত্রাবাড়ীর প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা নাজমুল হুদা।

এছাড়া অনুষ্ঠানে সম্মানিত ওলামায়ে কেরাম, সম্মানিত অভিভাবক, সম্মানিত শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

অল্প সময়ের মধ্যে এতো সুন্দর আয়োজন বাস্তবায়ন করায় সকল দায়িত্বশীল ও শিক্ষক শিক্ষিকাদের প্রতি শুকরিয়া-জাজাকাল্লাহ খায়ের দান করেন মারকাযুল কুরআন শিক্ষা পরিবার।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ