শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ ।। ৪ শ্রাবণ ১৪৩১ ।। ১৩ মহর্‌রম ১৪৪৬


সালথায় বাংলাদেশ খেলাফত মজলিস’র কমিটি গঠন ও যোগদান সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ফরিদপুরে বাংলাদেশ খেলাফত মজলিস সালথা উপজেলা শাখার নবগঠিত কমিটি গঠন ও যোগদান সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২২ জুন) দুপুরে উপজেলার সালথা মাদ্রাসা চত্বরে আয়োজিত অনুষ্ঠানটি বাংলাদেশ খেলাফত মজলিস ফরিদপুর জেলা শাখার সভাপতি মাওলানা আমজাদ হোসাইন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আবু নাসির আইয়ুবীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও বাংলাদেশ খেলাফত শ্রমিক মজলিসের কেন্দ্রীয় আহবায়ক মুফতি শরাফত হোসাইন। 

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস ফরিদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা সোবহান মাহমুদ, সহ-সভাপতি মাওলানা আবু বক্কর সিদ্দিক ফরিদপুর জেলা যুব মজলিসের বাইতুল মাল সম্পাদক মোল্লা হাবিবুর রহমান সহ খেলাফত যুব মজলিস ও ছাত্র মজলিসের অনন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটিতে নগরকান্দা-সালথা মানবকল্যাণ ফোরামের সভাপতি মাওলানা মাসউদুর রহমান, পুরুরা মাদ্রাসার সাবেক সিনিয়র শিক্ষক মাওলানা নূর মোহাম্মদ এবং তালমা মোড় মাদ্রাসার মুহতামিম মাওলানা নাজমুল হককে উপদেষ্টা করে সংগঠনটিতে নবনির্বাচিত সভাপতি মুফতি মফিজুর রহমান ও মুফতি কামরুজ্জামানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যের কমিটি গঠন করা হয়।

এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে হাত রেখে জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে যোগদান করেন মুফতি শফিকুল ইসলাম (রাজাপুর)। 

সংগঠনটির বাকি সদস্যদের মধ্যে মোস্তফা কামাল, মুফতি ইমরান হোসাইন ফরিদপুরী, হাফেজ লুৎফর রহমান, মাওলানা আব্দুস শাকুর ও মাওলানা আবুল হোসেনকে সহ-সভাপতি করা হয়েছে। এছাড়াও যুগ্ন সাধারন সম্পাদক মাওলানা নেছারুউদ্দিন বিন জহুরুল হক, সহ-সাধারণ সম্পাদক মাওলানা কাজী কামরুজ্জামান, মাওলানা সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা ঝিনাতুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মহিবুল্লাহ, বাইতুলমাল সম্পাদক মাওলানা আবুল হোসাইন, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা জাকির হোসাইন, প্রচার সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, সহ প্রচার সম্পাদক হাফেজ শাহীন, প্রশিক্ষণ সম্পাদক মুফতি ইমরান হোসাইন সিদ্দিকী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুফতি শিহাব উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক মুফতি মাহবুবুর রহমান আনসারী, ছাত্র বিষয়ক সম্পাদক মুফতি সাইদ হাসান নোমানী, দপ্তর সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান। এছাড়াও কার্যনির্বাহী সদস্য করা হয়েছে মাওলানা কবীর আহমেদ, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা আব্বাস আলী, মাওলানা আলী হোসাইন, মাওলানা মোস্তফা কামাল ফিরোজ, মাওলানা আকরাম আলী, মাওলানা ওয়াহিদুজ্জামান, হাফেজ রাকিবুল ইসলাম ও হাফেজ আবুল হাসান।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ