সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ।। ১৫ বৈশাখ ১৪৩১ ।। ২০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যুক্তরাষ্ট্রে ইসরায়েলবিরোধী বিক্ষোভ; গ্রেপ্তার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ‘বৃষ্টির জন্য প্রার্থনা করে যাওয়া; দোয়া কবুল না হলেও বুঝতে হবে এতেই কল্যাণ রয়েছে’ উৎসবমূখর পরিবেশে শেষ হল ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন কাতার'র ঈদ পুনর্মিলনী ঝড়ে রেললাইনে গাছ পড়ে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ ইস্তিস্কার নামাজ কোনো রাজনৈতিক কর্মসূচি নয়! মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা চায় মানবাধিকার কমিশন ‘কোরবানিতে ১ কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান দেওয়া হবে’ ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের কলম্বিয়াসহ ৪০ বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে হিটস্ট্রোকে আলিয়া মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

আজকালের মধ্যে বেফাকের প্রবেশপত্র হাতে পাচ্ছে শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব: আজ ও আগামীকালের মধ্যে আসন্ন ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষার প্রবেশপত্র হাতে পাচ্ছেন কওমি মাদরসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ’র এ বছরের শিক্ষার্থীরা।

বেফাকের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি আমিনুল হক জানান, গতকাল বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে বেফাকের সবগুলো কেন্দ্রে প্রবেশপত্র পাঠানো হয়েছে।

এদিকে বেফাকের পরীক্ষা নিয়ন্ত্রক বিভাগ সূত্রে জানা যায়, বেফাকের নির্ধারিত কেন্দ্র থেকে আজকালের মধ্যেই মাদরাসাগুলো প্রবেশপত্র সংগ্রহ করতে পারবে। এরপরই শিক্ষার্থীরা ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষার প্রবেশপত্র হাতে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এর আগে গত ১৯ জানুয়ারি ৪৬তম কেন্দ্রীয় পরীক্ষার বালিক ও বালিকা শাখার রুটিন প্রকাশ করে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ।

রুটিন মতে, চলতি মাসের ২২ তারিখ (বুধবার) থেকে শুরু হয়ে পরীক্ষা চলবে শুক্রবারসহ ৮দিন ব্যাপী। পরীক্ষা চলবে প্রতিদিন সকাল ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত। তবে ২৪ মার্চ শুক্রবার শুধু ফযিলতের পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে শুরু হয়ে পরীক্ষা শেষ হবে বেলা সাড়ে ১১টায়।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ