শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ৯ জিলকদ ১৪৪৫


মারকাযুল ফুরকান শিক্ষা পরিবারের আন্তর্জাতিক ক্বেরাত ও নাশিদ সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আদিয়াত হাসান: মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার আয়োজিত হাফেজ ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা উপলক্ষে সম্পূর্ণ ব্যাতিক্রমী ৫ম আন্তর্জাতিক ক্বেরাত ও নাশিদ সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

জানা যায়, আগামী ১০ ফেব্রুয়ারী (শুক্রবার) বাদ জুমা ঢাকার মুগদা-কমলাপুর বীরশ্রেষ্ঠ সিফাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই আয়োজন। এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন হযরত আলী রা. এর ৪২ তম বংশধর, মসজিদে নববীর দাওয়া ও ইরশাদ বিভাগের পরিচালক, তাবুক সেন্ট্রাল মসজিদের খতিব, জামেয়া আব্দুল্লাহ ইবনে আব্বাস রা. এর মহাপরিচালক আওলাদে রাসুল সা. ডক্টর শায়েখ মোহাম্মদ বিন ইসমাইল আল আলী।

ব্যাতিক্রমী এই ক্বেরাত ও নাশিদ সম্মেলনে কুরআন প্রেমি শ্রোতাদের মন জয় করবেন শাইখ হাজ্জাজ রমাদান আল হিনদাওয়ী-মিশর, শাইখ ইব্রাহিম কাসি-পাকিস্তান, শাইখ সাইয়্যেদ মোহাম্মদ জাওয়াদ হোসাইনী-ইরান, শাইখ মাজদী আলী আন-নাজ্জার-মিশর, শাইখ আদাম জুম'আ শাবান-তানজানিয়া, হাফেজ নাজমুল হাসান, ক্বারি শহিদুল ইসলাম, ক্বারি আবু রায়হান ও বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমদ তাকরিম।

মনমুগ্ধকর এই আয়োজনে নাশিদ পরিবেশন করবেন হাফেজ মাওলানা হাসান আনজার-পাকিস্তান, জাগ্রত কবি মুহিব খান-বাংলাদেশ, আহমদ আব্দুল্লাহ-কলরব, আবু ওবায়দা, শেখ এনাম, মাহমুদ হুজাইফা। এছাড়াও বাংলাদেশের আন্তর্জাতিক মানসম্পন্ন জনপ্রিয় ক্বারি ও নাশিদ শিল্পীবৃন্দ ক্বেরাত ও নাশিদ পরিবেশন করবেন। পাশাপাশি বাংলাদেশের আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত হাফেজদের বিশেষ সংবর্ধনা প্রধান করা হবে। বিস্তারিত জানতে কল করুন 01724-966045 (imo-Whatsapp)

মারকাযুল ফুরকান শিক্ষা পরিবারের পক্ষ থেকে আওয়ার ইসলামের মাধ্যমে মাওলানা মোশাররফ হুসাইন মাহমুদ আন্তর্জাতিক ক্বেরাত ও নাশিদ সম্মেলন সফল করার জন্য সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানের প্রতি আহ্বান জানান। ব্যতিক্রমী এই আয়োজন যেন বাংলার প্রতিটি ঘরে কোরআনের শুদ্ধ চর্চার আলো ছড়িয়ে পড়ার মাধ্যম হয় সেই দোয়াও প্রার্থনা করেন।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ