বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখা গঠন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিশিষ্ট আলেমে দ্বীন মুফতী মাওলানা লুৎফুর রহমান ক্বাসিমীকে সভাপতি ও সাবেক বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফিজ মাওলানা শিহাব উদ্দিন সাকিবকে সাধারণ সম্পাদক করে ২০১৭-২০১৮ ইং অবশিষ্ট সেশনের জন্য ৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র (US) শাখার গঠন ঘোষণা করা হয়েছে ।

১৬ অক্টোবর দলের মুহতারাম মহাসচিব মুফতি মাহফুজুল হক এই কমিটি অনুমোদন করেন।

নবগঠিত কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ সভাপতি মাওলানা মুহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আমিনুল ইসলাম খান, বায়তুলমাল সম্পাদক মাওলানা আশরাফ উদ্দিন।

‘২০ অক্টোবর সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ সফল করুন’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ