শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


এনএসআই কর্মকর্তা পরিচয়ে অর্ধ শতাধিক নারীর সাথে প্রতারণা


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
পুলিশের হাতে গ্রেফতার বিপ্লব বড়াল। ছবি: সংগৃহীত

খুলনায় এনএসআই কর্মকর্তা পরিচয়ে প্রতারণার করে অর্ধ শতাধিক নারীর সাথে অবৈধ সম্পর্ক ও অর্থ-স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত বিপ্লব বড়াল (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বিপ্লব বড়াল ঝালকাঠির কাঠারিয়া এলাকার ডিএম বড়ালের ছেলে। বিপ্লব বড়াল দীর্ঘদিন থেকেই খুলনায় অবস্থান করে বিভিন্ন নারীর সাথে প্রতারণা করে আসছিলেন।

শনিবার দুপুরে খুলনা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম।

রকিবুল ইসলাম বলেন, বিপ্লব বড়ালের বিরুদ্ধে ভুয়া এনএসআই বা পুলিশ কর্মকর্তার পরিচয় দিয়ে মেয়েদের সাথে সম্পর্ক করে ভিডিও চিত্র ধারণ ও পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন এবং অর্থ-স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

তিনি আরও বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তাকে গ্রেফতারের পর তার কাছ থেকে এনএসআই’র ভুয়া পরিচয়পত্র ও দু’টি পুুলিশের মাস্ক উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে বিপ্লব চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে অর্ধ শতাধিক নারীর সাথে শারীরিক সম্পর্ক এবং অর্থ আত্মসাতের কথা স্বীকার করে। তার বিরুদ্ধে ডাকাতি, মারামারি ও হত্যা প্রচেষ্টা মামলা রয়েছে।

হাআমা/


সম্পর্কিত খবর