সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ।। ১৬ বৈশাখ ১৪৩১ ।। ২০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যুক্তরাষ্ট্রে ইসরায়েলবিরোধী বিক্ষোভ; গ্রেপ্তার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ‘বৃষ্টির জন্য প্রার্থনা করে যাওয়া; দোয়া কবুল না হলেও বুঝতে হবে এতেই কল্যাণ রয়েছে’ উৎসবমূখর পরিবেশে শেষ হল ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন কাতার'র ঈদ পুনর্মিলনী ঝড়ে রেললাইনে গাছ পড়ে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ ইস্তিস্কার নামাজ কোনো রাজনৈতিক কর্মসূচি নয়! মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা চায় মানবাধিকার কমিশন ‘কোরবানিতে ১ কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান দেওয়া হবে’ ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের কলম্বিয়াসহ ৪০ বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে হিটস্ট্রোকে আলিয়া মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

ফরিদপুরে বিদ্যুৎ লাইনের খুঁটির তারে জড়িয়ে যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ফরিদপুর প্রতিনিধি >

ফরিদপুরে পল্লী বিদ্যুতের লাইনের খুঁটির সাথে বিদ্যুতায়িত হয়ে যুবরাজ শেখ (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার কৈজুরি ইউনিয়নের আকুইন ভাটপাড়া গ্রামের ক্লাব বাজারে পাশে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, নিহত যুবরাজ শেখ একই এলাকার মরহুম জাহাঙ্গীর শেখের ছেলে। তিনি আন্তঃজেলা লাইনে পিকআপ ট্রাক চালক।

কৈজুরি ইউনিয়ন বাসিন্দা সেলিম মিয়া জানান, সকাল সাড়ে ১১টার দিকে যুবরাজ বাড়ির পেছনে কাজ করতে গিয়ে পল্লী বিদ্যুতের খুঁটির টানার সাথে পড়ে থাকা তারে জড়িয়ে বিদ্যুতায়িত হন। পরে এলাকার লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্র মতে আরও জানা যায়, প্রায় দুই মাস আগে পল্লী বিদ্যুতের পুরাতন খুঁটি পরিবর্তন করে নতুন খুঁটি স্থাপন করা হয় যুবরাজের বাড়ির পাশে। কিন্তু খুঁটির সাথে দেয়া অ্যালুমিনিয়ামের টানা মাটিতে পুঁতে না রেখে পাশের একটি গাছের সাথে বেঁধে রাখা হয়। এরফলে সঞ্চালন করা ১১ হাজার ওয়াটের হাই ভোল্টেজ যুক্ত হয়ে রয়েছে ঐ তারের সাথে। গ্রামবাসীর অভিযোগ পল্লী বিদ্যুৎ বিভাগের উদাসীনতায় প্রতিন্রএম্ন দুর্ঘটনা ঘটছে।

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার (কারিগরি) এ কে এম আলাউদ্দিন সাংবাদিকদের জানান, আমরা জানতে পারি ছেলেটি খাম্বার টানা খুলে কাজ করছিল। টানা খুলে দেয়ার কারণে সঞ্চালন লাইনের সাথে যুক্ত হয়ে পড়ায় ছেলেটি বিদ্যুতায়িত হয়। এ দুর্ঘটনার কারণে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহও বন্ধ হয়ে যায় বলে তিনি জানান।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল জলিল সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ গিয়েছিলো এবং লিখিত কোন অভিযোগ পাওয়ার পর তদন্ত-সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ