রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১১ জিলকদ ১৪৪৫


খুলনায় শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম শাহরিয়ার তাজ
খুলনা প্রতিনিধি

খুলনার দাকোপ উপজেলায় ১০ বছরের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মো: দেলোয়ারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ৬ এপ্রিল বৃহস্পতিবার রাতে তাকে নগরীর সাচিবুনিয়া থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, শিশুকন্যা মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে আসে। ৫ এপ্রিল সকালে ওই শিশুটি নানা বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে ছিলো। বাড়িতে কেউ না থাকার সুযোগে দেলোয়ার গাজী শিশুটির ঘরের ভেতর প্রবেশ করে ঘুম থেকে জাগিয়ে কাপড়-চোপড়, মেহেদী ও জুতা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। শিশুটি চিৎকার করলে দেলোয়ার গাজী দ্রুত পালিয়ে যায়। ঘটনা জেনে শিশুটির মা দেলোয়ারকে আসামি করে থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। র‌্যাব জানতে পেরে আসামীকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ জানতে সক্ষম হয়, আসামি খুলনার লবনচরা থানা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে তারা সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে জড়িত বলে সে স্বীকার করে। পরবর্তীতে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

-একে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ