রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১১ জিলকদ ১৪৪৫


বিমানবন্দরে সংবর্ধিত বিশ্বজয়ী হাফেজ সাইফুর রহমান ত্বকী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জর্ডানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় ফের প্রথম স্থান অধিকারকারী বাংলাদেশি হাফেজ সাইফুর রহমান ত্বকীকে সংবর্ধনা দিয়েছে মাদরাসার ছাত্র-শিক্ষক ও সাধারণ কুরআনপ্রেমী মানুষ।

আজ শাহজালাল রহ. আন্তর্জাতিক বিমানবন্দরে হাফেজ ত্বকীর উস্তাদ রাজধানীর মারকাজুত তাফফিজ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদরাসার পরিচালক হাফেজ নেছার আহমদ আন নাছিরীর নেতৃত্বে শাহজালাল রহ. আন্তর্জাতিক বিমানবন্দরে ​ একদল কুরআনপ্রেমী বিশ্বজয়ী এ হাফেজে কুরআনকে সংবর্ধনা জানান।

এর আগে আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য ১৩ জুন ২০১৯ সালে জর্ডানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হাফেজ ক্বারী সাইফুর রহমান ত্বকী। জর্ডানের রাজধানী আম্মানে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় চলে ১৫ জুন থেকে২০ জুন পর্যন্ত।

কুরআন প্রতিযোগিতার এ আসরে ৬২ দেশের প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম হন ত্বকী। প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করে কাতারের প্রতিযোগী, তৃতীয় স্থান বাহরাইন, চতুর্থ পাকিস্তান ও পঞ্চম স্থান অর্জন করে সৌদি আরবের প্রতিযোগী।

হাফেজ ত্বকীর বাবা মাওলানা বদিউল আলম ধলপুর লিচুবাগান নাদিয়াতুল কোরআন হাফিজিয়া নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এবং রামপুরার বায়তুল আমান জামে মসজিদের খতিব।

এর আগেও হাফেজ সাইফুর রহমান ত্বকী ২০১৪ সালে এনটিভি আয়োজিত পিএইচপি কোরআনের আলো প্রতিভার সন্ধানে প্রতিযোগিতায় প্রায় ত্রিশ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করেন।

২০১৫ সালে জেদ্দায় আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান, ২০১৬ সালে বাহরাইনে তৃতীয় স্থান ও ২০১৭ সালে কুয়েত আন্তর্জাতিক হিফজুল কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে দ্বিতীয় স্থান অর্জন করেন।

https://www.facebook.com/niamatullah.amin.3/videos/1530750047062278/

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ