শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১০ জিলকদ ১৪৪৫


রোববার গণঅনশন কর্মসূচি পালনের ঘোষণা বিএনপির

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী রোববার ঢাকায় গণঅনশন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি।

মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের তার আশু রোগমুক্তি কামনায় এক মিলাদ মাহফিল থেকে এ কর্মসূচি ঘোষণা দেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি জানান, সকাল ১০টা থেকে বিকেল ৪টায় রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে এই গণঅনশন হবে। তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ইতিমধ্যে চিঠি দিয়ে জানিয়েছেন। একই সঙ্গে নেত্রীর রোগমুক্তি কামনায় বুধবার সারাদেশে মিলাদ ও দোয়া মাহফিল করার কর্মসূচিও ঘোষণা করা হয়।

মিলাদ মাহফিলে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, বিএনপি নেতা সেলিমা রহমান, মোহাম্মদ শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, এজেডএম জাহিদ হোসেন, আমান উল্লাহ আমান, আবদুস সালাম, অধ্যাপক সিরাজউদ্দিন আহমেদ, অধ্যাপক আব্দুল কুদ্দুস, কবীর মুরাদ, আবদুল কুদ্দসু, রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, শফিউল বারী বাবু, আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, শাহ নেছারুল হক, ওমর ফারুক শাফিনসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।


সম্পর্কিত খবর