রবিবার, ২৩ জুন ২০২৪ ।। ৯ আষাঢ় ১৪৩১ ।। ১৭ জিলহজ ১৪৪৫

শিরোনাম :
পুলিশে আরও রদবদল, এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজি বদলি নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে ফের বিক্ষোভ দায়িত্ব নিলেন নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর ভারত সফরে তিস্তা নিয়ে চীনের বিষয়ে কোনো আলোচনা হয়নি: পররাষ্ট্র মন্ত্রী  ছাগলকাণ্ডে ভাইরাল মতিউরকে এনবিআর থেকে বদলি এবার ইসরায়েলের বিরুদ্ধে গণহত্যার মামলায় যুক্ত হলো কিউবা ৫৩০ হজযাত্রীর মৃত্যু, ১৬ ট্যুরিজম কোম্পানির লাইসেন্স বাতিল করলো মিশর সালথায় বাংলাদেশ খেলাফত মজলিস’র কমিটি গঠন ও যোগদান সভা ইয়েমেনে হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের যুদ্ধবিমান ওমরার ভিসা নিয়ে সৌদির দারুণ সুখবর

মুহিব খানের ‘করি না মৃত্যু ভয়’ সঙ্গীতটি রিমুভ করে দিয়েছে ইউটিউব!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

জাগ্রত কবিখ্যাত জনপ্রিয় ইসলামি সঙ্গীত শিল্পী মাওলানা মুহিব খানের সদ্য রিলিজ হওয়া ‘করি না মৃত্যু ভয়’ সঙ্গীতটি রিমুভ করে দিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। সঙ্গীতটি রবিবার তার নিজস্ব চ্যানেল ‘হলি মিডিয়া’ থেকে আপলোড হয়।

হামাস, ফিলিস্তিন ও নিপীড়িত মুসলিমদের পক্ষে লিখিত জাগরণী এ সঙ্গীতটি রিলিজের সাথে সাথে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার একদিন পরই সেটি রিমুভ করা হয়।

মুহিব খান বলেন, ‘হলি মিডিয়া থেকে আমার সদ্য প্রকাশিত ‘‘মৃত্যু করি না ভয়‘ গানটি ইউটিউব কর্তৃপক্ষ ডিলিট করে দিয়েছে। ইতিমধ্যে যারা গানটি কপি করে রেখেছেন তাদেরকে বিপুল পরিমাণে শেয়ার করে গানটি ছড়িয়ে দেওয়ার আহবান জানাচ্ছি।’’

ধারণা করা হচ্ছে, সঙ্গীতটিতে হামাস, ফিলিস্তিন ও বিশ্বের নানা প্রান্তের নিপীড়িত মানুষের মুক্তির কথা বলায় ইউটিউবের গায়ে লেগেছে। তাই একদিন না যেতেই সঙ্গীতটি হলি মিডিয়ার চ্যানেল থেকে সরিয়ে দেয়া হয়। সঙ্গীতটি ইউটিউব থেকে সরিয়ে দিলেও ইতোমধ্যে তা নেটদুনিয়ায় বিভিন্ন ব্যবহারকারীর মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ