বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩ ।। ২২ অগ্রহায়ণ ১৪৩০ ।। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪৫


এক্সপ্রেসওয়েতে বিকল ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৩


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে) বিকল ট্রাকের পেছনে বাসের ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন অন্তত ১২ জন।

হাসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ সংবাদমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

দুর্ঘটনায় তিনজন বাসযাত্রী ঘটনাস্থলেই নিহত হন। তাদের মধ্যে হাসিনা বেগম (৪২) নামে এক যাত্রী ছিলেন। অপর দুজনের নাম-ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি।

আহত হয়েছেন চট্টগ্রামের মৃত আব্দুল বাতেন মিয়ার ছেলে লাভলু (৫৫), পটুয়াখালীর মৃত আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো. মনিরুল ইসলাম (৪৬), মৃত আবু সাত্তার জমাদ্দারের ছেলে মো. জহিরুল ইসলাম (৪৮), বদু ফকির মিয়ার ছেলে মফিজুল ইসলাম (৪২) সহ অন্তত ১২ জন। আহতদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, লাবিবা পরিবহনের একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের ওপর একটি মালবাহী ট্রাক দাঁড়িয়ে ছিল। তাকে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের রেলিংয়ের সঙ্গে সজোরে আঘাত লেগে উল্টে যায়।

হাসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ জানান, বাস ও ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে। আহতদের চিকিৎসার জন্য ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ