শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ট্রেনে কাটা পড়ে গাজীপুরে পোশাক শ্রমিকসহ নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

গাজীপুরে পৃথক ঘটনায় শনিবার ( ২ মার্চ ) ট্রেনে কাটা পড়ে পোশাক শ্রমিকসহ দু’জন নিহত হয়েছে।

নিহতদের মধ্যে পোশাক শ্রমিক রাব্বানীর (২৫) পরিচয় পাওয়া গেছে। তিনি নীলফামারীর ডোমার উপজেলার মুকুটপাড়া গ্রামের হাকিমের ছেলে। কিন্তু নিহত অপর ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ। রাব্বানী স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর ( শ্রমিক ) হিসেবে চাকরি করত।

সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তা ট্রেনে কাটা দুটি লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির এসআই শহিদুল ইসলাম জানান, শনিবার সকাল ৮টার দিকে রাব্বানী ঢাকা-টাংগাইলে রেলরুটের কালিয়াকৈরের রতনপুর রেলগেট দিয়ে কানে হেডফোন লাগিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে ট্রেন ধাক্কা দিলে তার দেহ বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক এসআই হাবীবুর রহমান জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে কালিয়াকৈরের রতনপুর রেলক্রসিং থেকে রাজিব নামে একজনের ট্রেনে কাটা লাশ উদ্ধার করা হয়। লাশটি রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জয়দেবপুরে রেলওয়ে জংশন পুলিশের এসআই শহিদুল ইসলাম জানান, মহানগরীর কোনাবাড়ী থানাধীন খোলাপাড়া ( দুলালের বাড়ি ) সংলগ্ন এলাকায় রেল লাইন থেকে অজ্ঞাত এক যুবকের (২৫) লাশ শনিবার দুপুর ১টার দিকে উদ্ধার করা হয়। স্থানীয়রা অজ্ঞাত পুরুষ ব্যক্তির ছিন্ন বিচ্ছিন্ন লাশ দেখতে পেয়ে কোনাবাড়ি থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

কোনাবাড়ি থানার এসআই সাইদুর রহমান জানান, ঘটনাস্থল থেকে ট্রেনে কাটা পড়া যুবকের লাশ উদ্ধার করেন। লাশটি রেললাইনের ওপরে থাকায় সংশ্লিষ্ট রেলওয়ে জংশন পুলিশ কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।

বিনু/


সম্পর্কিত খবর