ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ
প্রকাশ: ২৬ এপ্রিল, ২০২৪, ০৭:৪৭ বিকাল
নিউজ ডেস্ক

ফরিদপুরে দুই শহীদ পরিবারের পাশে দাড়িয়েছেন হেফাজত ইসলাম বাংলাদেশে। গতকাল তাদের সাথে সাক্ষাৎ ও আহতদের সার্বিক খোঁজ খবর নিতে হেফাজত মহাসচিব আল্লামা শায়েখ সাজেদুর রহমানের নেতৃত্বে এক প্রতিনিধি দল ফরিদপুরে সফর করেছেন। এসময় নিহত পরিবারকে তারা গভীর সমবেদনা জানান ও আর্থিক সহোযোগিতা করেন।

শহীদ দুই ভাইয়ের মা-বাবার সাথে সাক্ষাৎ শেষে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে হেফাজতে ইসলাম বাংলাদেশের সংগ্রামী মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান বলেন, ফরিদপুরের আলোচিত হত্যাকান্ডটি বর্বরোচিত জঘন্য ঘটনা। এই ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। আমরা সংক্ষুব্ধ ও স্তম্ভিত। আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। দেশ জাতীর মনেও চরম ক্ষোভ বিরাজ করছে। দুইজন মুসলিম শ্রমিককে বিনা দোষে এবং বিনা কারণে নির্মমভাবে হত্যা করা হয়েছে। একটি স্বাধীন ও সভ্য দেশে তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা মনির হোসাইন কাসেমী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা আতাউল্লাহ আমিন, মাওলানা হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী, মুফতী কিফায়াতুল্লাহ আজহারী, মাওলানা জাকির হোসাইন কাসেমী, মুফতি কামাল উদ্দিন, মাওলানা আফসার মাহমুদ, মাওলানা রাশেদ বিন নূর, মাওলানা মুস্তাকিম বিল্লাহ হামিদী, মাওলানা কামরুজ্জামান, মাওলানা আমজাদ হোসেন, মাওলানা আব্দুল মালেক, মাওলানা ফরিদ আহমদ প্রমুখ।

এনএ/